২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • হরেক-রকম
  • সুঘাট ও সীমাবাড়ি ইউনিয়ন পরিষদ  কার্যালয় পরিদর্শন করলেন ইউএনও




সুঘাট ও সীমাবাড়ি ইউনিয়ন পরিষদ  কার্যালয় পরিদর্শন করলেন ইউএনও

বিল্লাল হোসেন, দেবিদ্বার,কুমিল্লা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ০৮ ২০২০, ২২:৪৯ | 837 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

       বগুড়ার শেরপুর উপজেলার সুঘাট ও সীমাবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়, ইউনিয়ন ডিজিটাল সেন্টার এবং গ্রাম আদালত ৮ অক্টোবর পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ। পরিদর্শনকালে তিনি ইউপি চেয়ারম্যান এবং মেম্বারদের সাথে মতবিনিময় সভা করেন।
উক্ত মতবিনিময় সভায় বিভাগীয় কমিশনার রাজশাহী মহোদয়ের নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস প্রতিরোধকল্পে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের মাস্ক পরিধান নিশ্চিতকরন কমিটি গঠন ও গঠিত কমিটিসমূহ কর্তৃক নিজ নিজ অধিক্ষেত্রে বিলবোর্ড স্থাপন, লিফলেট বিতরণ এবং মাইকিং যোগে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনার উপর গুরুত্ব আরোপ করেন উপজেলা নির্বাহী অফিসার।
এসময় তিনি বলেন করোনাভাইরাস এর দ্বিতীয়দফা সংক্রমণ (ঝবপড়হফ ডধাব) প্রতিরোধকল্পে  জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে তথা মাস্ক পরা এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে উদ্বুদ্ধ করতে জনসচেতনতা মূলক কার্যক্রম পরিচালনার কোন বিকল্প নেই। এক্ষেত্রে ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে ইউনিয়ন কমিটি এবং ওয়ার্ড পর্যায়ে ইউপি মেম্বারের নেতৃত্বাধীন কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। কমিটির সকল সদস্যকে করোনাভাইরাস প্রতিরোধে জোরালো ভূমিকা রাখতে হবে।
ডতনি সুঘাট ইউনিয়ন পরিষদ চত্বরে ফগার মেশিন দিয়ে মশকনিধন কার্যক্রমের উদ্বোধন করা হয়। মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপণ করা হয়।  ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনবহুল স্থান তথা সুঘাট বাজার এবং সীমাবাড়ি বাজারে ইউপি চেয়ারম্যান, ইউপি মেম্বার এবং গ্রামপুলিশদের সমন্বয়ে জনসচেতনতামূলক কার্যক্রমের উদ্বোধন করা হয়। এছাড়াও জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়; গরিব এবং অসহায় দের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।
এ সময় তিনি সীমাবাড়ি সেতারা রব্বানী উচ্চ বিদ্যালয়ে স্থাপিত শেখ রাসেল ডিজিটাল ল্যাব পরিদর্শন করেন এবং অনলাইন ক্লাস কার্যক্রম পর্যবেক্ষণ করেন।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET