২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • শিক্ষা
  • সহকারী শিক্ষকদের উচ্চতর গ্রেডে বেতন নির্ধারন করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন -আমিনুল ইসলাম




সহকারী শিক্ষকদের উচ্চতর গ্রেডে বেতন নির্ধারন করার জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন -আমিনুল ইসলাম

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : আগস্ট ৩১ ২০২০, ১৪:৩১ | 1150 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের উচ্চতর গ্রেডে বেতন নির্ধারন করে দেওয়ার জন্য মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে  ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ সিরাজগঞ্জ সদর উপজেলা শাখার  সভাপতি আমিনুল ইসলাম। গতকাল শনিবার সিরাজগঞ্জ সদর উপজেলা শিক্ষা অফিস আয়োজিত ক্যাপ্টেন এম মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জে করোনাকালীন এবং করোনা পরবর্তী প্রাথমিক শিক্ষার মান উন্নয়ন শীর্ষক আলোচনা সভায় তিনি এই ধন্যবাদ জ্ঞাপন  করেন।

 

বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ সিরাজগঞ্জ সদর উপজেলা শাখার  সভাপতি আমিনুল ইসলাম বলেন বেতন বৈষম্য আর থাকছে না। নতুন গ্রেডে যাদের বেতন কমে যাচ্ছিল তাদের বেতন স্কেলের একধাপ ওপরে বেতন নির্ধারণ করে চিঠি দিয়েছে অর্থ বিভাগ। ইতিমধ্যে সহকারি শিক্ষকদের ফিক্সেশনের কাজ শুরু হয়েছে। আমরা সহকারি শিক্ষক সমাজ অনেক অবহেলিত এই উচ্চতর গ্রেডে বেতন নির্ধারন করতে সহকারি শিক্ষদের যেন কোন হয়রানি না হতে হয় তার জোর দাবি জানান ।

 

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ ২ আসনের সংসদ সদস্য অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না,এমপি। সিরাজগঞ্জ সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: আপেল মাহমুদ।  বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন। উপজেলা নির্বাহি অফিসার আনোয়ার হোসেন পারভেজ ও কর্মকর্তা কমচারী বৃন্দ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET