২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • পাঁচ মিশালী
  • ল্যাব সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে অভিষেক ও ম্যাগাজিন প্রকাশনা অনুষ্ঠান আগামী ১৪ই ফেব্রুয়ারী




ল্যাব সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে অভিষেক ও ম্যাগাজিন প্রকাশনা অনুষ্ঠান আগামী ১৪ই ফেব্রুয়ারী

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : ফেব্রুয়ারি ১২ ২০২০, ১৫:৪৯ | 900 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

গ্রন্থাগার পেশাজীবীদের জাতীয় সংগঠন লাইব্রেরী এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে সেমিনার, অভিষেক ও ম্যাগাজিন প্রকাশনা অনুষ্ঠান আগামী ১৪ই ফেব্রুয়ারী ২০২০ খ্রীঃ রোজ শুক্রবার অনুষ্টিত হবে ।
সিলেট জেলা পরিষদে মিলনায়তনে দুই পর্বে অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ১ম পর্ব সকাল সাড়ে ১০ টায় । “গ্রন্থাগার পেশায় সমস্যা ও সম্ভাবনা: প্রেক্ষিতে বাংলাদেশ” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হবে।
সেমিনারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিলেট মেডিক্যাল বিশ^বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডাঃ মোর্শেদ আহমেদ চৌধুরী । সেমিনারের প্রধান আলোচক হিসাবে উপস্থিত থাকবেন সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ মজিদুল ইসলাম এবং প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন লাইব্রেরী এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ আলী আকবর, বিশেষ অতিথি লাইব্রেরী এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ড. মোঃ মিজানুর রহমান, বিশেষ অতিথিলাইব্রেরী এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর কেন্দ্রীয় কমিটির মহাসচিব ড. মোঃ আনোয়ারুল ইসলাম, বিশেষ অতিথি সিলেট কৃষি বিশ^বিদ্যালয়ের গ্রন্থাগারিক সুবির কুমার পাল, বিশেষ অতিথি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহম্মদ ও বিশেষ অতিথি শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের গ্রন্থাগারিক (ভারপ্রাপ্ত) জিলুন নাহার চৌধুরী প্রমূখ।
অনুঠানের দ্বিতীয় অধিবেশন পর্ব দুপুর আড়াইটায় ল্যাব সিলেট বিভগীয় কমিটির অভিষেক ও ম্যাগাজিন তেরেটপাতা ‘র আনুষ্টানিক ভাবে মোড়ক উন্মোচন করা হবে । অভিষেক ও ম্যাগাজিন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এছাড়া প্রধান বক্তা ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থাকবেন লাইব্রেরী এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) এর কেন্দ্রীয় কমিটির ও সিলেট বিভাগীয় নেত্ববৃন্দ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET