২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




নারিশায় জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া

ইমরান হোসেন, দোহার,ঢাকা করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : আগস্ট ১৬ ২০২০, ২১:২৩ | 858 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে ঢাকার দোহার উপজেলার নারিশা বাজারে সাবেক ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শোক সভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়। দোহার উপজেলা আওয়ামী লীগের সদস্য ইব্রাহিম মৃধার সভাপতিত্বে শনিবার সন্ধ্যায় নারিশা বাজার মোড়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর স্মৃতিচারণ তুলে ধরে ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান বলন, বঙ্গবন্ধু মুজিব ছিলেন বাংলাদেশের এক অমূল্য সম্পদ। স্বাধীনতা বিরোধী কিছু বিপথগামী সৈনিকের হিংসা ও রাজনৈতিক চক্রান্তের শিকার হয়ে শহীদ হন এই মহামানব। বঙ্গবন্ধু জীবিত না থেকেও আজ তিনি বেঁচে আছেন বাংলার ১৬কোটি মানুষের হৃদয়ে। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়নমূলক কাজের তথ্য তুলে ধরেন এবং বন্যা ও করোনা বিধ্বস্ত দোহারের সাধারণ মানুষের পাশে এগিয়ে আসার জন্য সবাইকে অনুরোধ জানান।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সদস্য আকতার হোসেন খান, ঢাকা জেলা আওয়ামী লীগের দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক শ্যামল চন্দ্র দাশ, উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মঞ্জু মোল্লা, উপজেলা আওয়ামী লীগ সদস্য শেখ শাহিন, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফিরোজ আলম, আওয়ামী লীগ নেতা কাওচ্ছার খালাসি, যুবলীগ নেতা মোস্তফা মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ জামিল প্রমুখ।

পরে আলোচনা শেষে ১৫ই আগস্টে নিহত বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান মো. শাহজাহান মোল্লা।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET