২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ নূরুল ইসলামের সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস )দিনাজপুর




ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ নূরুল ইসলামের সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস )দিনাজপুর

আশরাফুল ইসলাম জয়, স্পেশাল করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : নভেম্বর ২৮ ২০২০, ২২:১৭ | 789 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ নূরুল ইসলাম-কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস ) দিনাজপুর জেলা শাখার নেতৃবৃন্দ।

আজ বিরল পূর্নভবা টেকনিক্যাল কলেজে মাননীয় সচিব নুরুল ইসলামের সাথে সৌজন্য স্বাক্ষাত ও সংক্ষিপ্ত মতবিনিময় করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) দিনাজপুর শাখার নেতৃবৃন্দ। এসময় তারা মাননীয় সচিব মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান ও শিক্ষার গুনগত মান উন্নয়ন এবং সংগঠনের স্বার্থ সংশ্লীষ্ট বিষয়ে নিয়ে মত বিনিময় করেন। প্রথমেই তারা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব মোঃ নূরুল ইসলাম-কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি(বাকশিস) দিনাজপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো: মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক মো: আতিকুর রহমান নিউ-এর নেতৃত্বে সংগঠনের অন্যান্য শিক্ষক নেতৃবৃন্দ।

করোনাকালিন মহামারীর এ র্দূসময়ে সর্বক্ষেত্রে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়ে শিক্ষকদের উদ্দেশ্যে মাননীয় সচিব নুরুল ইসলাম বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে শিক্ষার কোনো বিকল্প নেই। তাই শিক্ষার আলো সবর্ত্র ছড়িয়ে দিতে হবে আর এজন্যে শিক্ষকদেরকেই অগ্রনী ভুমিকা পালন করতে হবে। তিনি শিক্ষার গুনগত মান উন্নয়নের কাজ করার জন্যে সকলের প্রতি উদাক্ত আহবান জানান। তিনি বলেন,জননেত্রী শেথ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার শিক্ষার সর্বাত্বক উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

এসময় অন্যানের মাঝে আরো উপস্থিত ছিলেন বিএম কলেজের অধ্যক্ষ মো: আবু বকর সিদ্দিক, বাকশিস দিনাজপুরের যুগ্ম সম্পাদক রোস্তম আলী,কোষাধ্যক্ষ ইকবাল হোসেন,শিক্ষা সাংস্কৃতিক সম্পাদক মো: আখতারুজ্জামান চৌধুরী প্রমুখ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET