২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জীবাণুনাশক স্প্রে গেট-এর উদ্বোধন




জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে জীবাণুনাশক স্প্রে গেট-এর উদ্বোধন

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জুন ২৮ ২০২০, ১৯:১৯ | 749 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয়ে পাটোয়ারী বিজনেজ হাউস প্রাইভেট লিমিটেড এর উদ্যেগে করোনা সংক্রমন প্রতিরোধক জীবাণুনাশক টানেল-এর কার্যক্রম উদ্বোধন করা হয়। এই করোনার প্রাক্কালে প্রতিষ্ঠানের অফিসের সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ এবং বিভিন্ন সময়ে অভিযান পরিচালনায় মাদকের আসামীদের শরীরে জীবাণুনাশক স্প্রে করার লক্ষে এই অফিস গেটের সামনে উক্ত স্প্রে গেট স্থাপন করা হয়েছে।
দিনাজপুরে পার্শ্ববর্তি ভারত আর এই ভারত হতে মাদক ব্যবসায়ি ও চোরাকারবারিরা দিনাজপুরে অতিসহজেই বিভিন্ন পন্থায় মাদক প্রবেশ করাচ্ছে। এই মাদক ব্যবহারকারিদের কাছে করোনাভাইরাস কোন বিষয় না, তাদের মূল বিষয় হচ্ছে মাদক কিভাবে নিতে পারবে এভাবে তারা বিভিন্ন সংক্রামন পরিস্থিতিতে পরে যায়। এই পারাস্থিতি নিয়ন্ত্রণ করতে দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় বিভিন্ন সময় অভিযান পরিচালনা করে এবং আসামী ক্রেতা ও বিক্রেতাদের আটক করে তাদের সাথে করোনাভাইরাস সংক্রমন থেকে বিরত রাখার বিষয়ে চিন্তা করে পাটোয়ারী বিজনেজ হাউস প্রাইভেট লিমিটেড এর সহযোগিতায় জীবাণুনাশক স্প্রে গেট অত্র অফিস কার্যালয়ে প্রদান করেন।
উক্ত জীবাণুনাশক স্প্রে গেটটির কার্যক্রম ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন পাটোয়ারী বিজনেজ হাউস প্রাইভেট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক শহিদুর রহমান পাটোয়ারী মোহন ও দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ রাজিউর রহমান। এসময় উপস্থিত ছিলেন অফিস কার্যালয়ের পরিদর্শক মোঃ লোকমান হোসেন সহ অন্যান্য সকল কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET