২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক




গোপালগঞ্জ জার্নলিস্ট ফেডারেশনকে কম্পিউটার উপহার দিলেন জেলা প্রশাসক

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৪ ২০২০, ১৮:৫০ | 721 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

মোঃ ফয়সাল আহমেদ জান্নাত,গোপালগঞ্জ প্রতিনিধি:
গোপালগঞ্জে উন্নয়ন দুর্নীতির ও নিরপেক্ষ সংবাদ প্রচারে শীর্ষক ভুমিকা রাখায় গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনকে একটি কম্পিউটার উপহার দিয়েছেন গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, বৃহস্পতিবার বিকাল পাঁচটায় জেলা প্রশাসক কার্যালয়ে জার্নালিস্ট ফেডারেশনের সভাপতি একাত্তর টেলিভিশনের গোপালগঞ্জ জেলা প্রতিনিধি আজিজুর রহমান রনির হাতে এ উপহার তুলে দেন।
এসময় জেলা প্রশাসক কার্যালয়ের অন্যন্যা কর্মকর্তারাসহ গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনের সহ-সভাপতি ফকির মিরাজ আলী শেখ, তপন পোদ্দার, যুগ্ম-সাধারন সম্পাদক মানোয়ার হোসেন রাজু ও প্রচার সম্পাদক বুলবুল সিকদার উপস্থিত ছিলেন।
উপহারটি সভাপতির হাতে তুলে দিয়ে জেলা প্রশাসক বলেন- যে সকল সাংবাদিকদের ল্যাপটপ নেই তাদের কাজ করার সুযোগ করে দিতে জেলা প্রশাসক কার্যালয়ের এমন উদ্যোগ। আগামীতে আরো সত্য ও বস্তনিষ্ট সংবাদ প্রচারে এই উপহার সহায়ক হবে।  এছাড়া তিনি সাংবাদিকদের বলেন- গোপালগঞ্জের উন্নয়ন তুলে ধরাসহ সত্য ও তথ্য ভিত্তিক সংবাদ পরিবেশনের প্রতি আরো জোর দিতে বলেন।
গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারোশনের ক্রীড়া সম্পাদক ফয়সাল আহমেদ জান্নাত  গোপালগঞ্জ জেলা প্রশাসক জনাবা সাহিদা সুলতানার প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেছেন কম্পিউটার টি উপহার দেওয়ার জন্য। তিনি আরো বলেন জেলা প্রশাসক আমাদের কে কম্পিউটার উপহার দিয়েছে তা আমাদের ফেডারেশনের জন্য একটা অমুল্য সম্পদ বলে আমি মনে করি।পরিশেষে তিনি আরো বলেন আগামী তে গোপালগঞ্জ জার্নালিস্ট ফেডারেশনের ব্যানারে পুর্বের ন্যায় সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে পুরো গোপালগঞ্জে সাংবাদিক মহলের কাছে একটা মডেল হিসেবে পরিচিতি লাভ করবে।
Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET