২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • গোদাগাড়ী পৌর নির্বাচনকে ঘিরে জনসমর্থনে এগিয়ে চলছে অধ্যাপক আকবর আলী




গোদাগাড়ী পৌর নির্বাচনকে ঘিরে জনসমর্থনে এগিয়ে চলছে অধ্যাপক আকবর আলী

প্রেস বিজ্ঞপ্তি।

আপডেট টাইম : সেপ্টেম্বর ২৩ ২০২০, ২০:৫৮ | 741 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

রাজশাহীর গোদাগাড়ী পৌরসভা প্রথম শ্রেণীর পৌরসভা। এ পৌরসভাকে আধূনিক পৌরসভায় রুপান্তরিত করে নাগরিক সেবা নিশ্চিত ও দিনবদলের প্রতিশ্রুতি দিয়ে আগামী পৌর নির্বাচনকে ঘিরে প্রচার-প্রচারণায় এগিয়ে চলেছেন গোদাগাড়ী পৌর যুবলীগের সভাপতি, ক্রীড়া ব্যাক্তিত্ব, শিক্ষা অনুরাগী ও মুক্তিযোদ্ধার সন্তান তরুণ নেতৃত্ব অধ্যাপক আকবর আলী । জনসমর্থনে দিন দিন চাঙ্গা হচ্ছেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী তরুণ নেতৃত্ব¡ ও পরিচ্ছন্ন ব্যক্তি ক্লিন ইমেজের অধ্যাপক আকবর আলী ।

অধ্যাপক আকবর আলী বলেন, ইতিবাচক পরিবর্তন ও টেকসই উন্নয়নে পৌরবাসী কে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই। আমি সমাজের সকল শ্রেণীর মানুষকে নিয়ে আমার অনেক পরিকল্পনা রয়েছে। তাদের দুঃখ লাভের জন্য আমি সর্বদা তাদের পাশে থেকে কাজ করতে চাই।

আমাদের সমাজের বড় সমস্যা মাদক। মাদক মুক্ত সমাজ গড়তে ১১ বছর ধরে উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও গোদাগাড়ী আবাহনী ফুটবল একাডেমির সভাপতির দায়িত্ব নিয়ে যুব সমাজকে খেলার মধ্যে রাখতে কাজ করে চলেছি। যার অংশ হিসাবে কিশোর-যুবকদের খেলার মাঠে নিয়মিত অনুশীলনের মাধ্যেমে মাদক থেকে দুরে রাখা। গোদাগাড়ী আবাহনী ফুটবল একাডেমির সদস্যদের যথাযথ প্রশিক্ষন প্রদান। অত্র একাডেমি থেকে ১১ জন সদস্য ক্লিয়ার ম্যান অনুর্ধ্ব-১৬ জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্ট-এ অংশ গ্রহন করে চ্যাম্পিয়নশিপ অর্জন করেছে। আমার বাংলা ফাউন্ডেশনের মাধ্যমে বঙ্গবন্ধু কর্নার ভিত্তিক বঙ্গবন্ধু পাঠচক্র- এর দ্বারা জ্ঞানভিত্তিক আলোকিত সমাজ বির্নিমানের আন্দোলনে অংশ গ্রহন।

এছাড়াও আমাদের সমাজে বড় সমস্য বেকারত্ব, সেদিকে লক্ষ্য রেখে তাদেরকে প্রশিক্ষণের মাধ্যমে হাঁস-মুরগী, পশুপালন ও মাছ চাষ ইত্যাদি করে যেন সমাজে প্রতিষ্ঠিত ব্যাক্তি হিসেবে পরিচয় দিতে পারে সেটাই হবে আমার বড় চ্যালেঞ্জ।

করোনা মহামারীতে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে চাউল ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। বিভিন্ন অসচ্ছল পরিবার ও সাধারণ মানুষের মাঝে মানবিক সহায়তা বিতরণ থেকে শুরু করে এলাকার মসজিদ গোরস্থানের উন্নয়নের জন্য সহোযোগিতা করে ইতিমধ্যে পৌরবাসীর হৃদয়ে নিজস্ব একটা জায়গা তৈরি করতে সক্ষম হয়েছে অধ্যাপক আকবর আলী। ফলে দীর্ঘ সময় পর অধ্যাপক আকবর আলীকে নিয়ে গোদাগাড়ী পৌরবাসী উন্নয়নের স্বপ্ন বুনছেন।এদিকে পরিবর্তনের প্রত্যাশা নিয়ে পৌরবাসী অধ্যাপক আকবর আলীর প্রতি আস্থাশীল হয়ে উঠেছে।

সরজমিনে, গোদাগাড়ী পৌরসভার বিভিন্ন এলাকায় দলমত নির্বিশষে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে পিছিয়ে পড়া গোদাগাড়ী পৌরসভার উন্নয়নের জন্য এবার তারা ক্লিন ইমেজের ব্যক্তিকে পৌর পিতার আসনে বসাতে চাই।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET