২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

শিরোনামঃ-




ইসমাত আরা সাদেকের জানাজা অনুষ্ঠিত

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : জানুয়ারি ২১ ২০২০, ২৩:২৩ | 940 বার পঠিত | প্রিন্ট / ইপেপার প্রিন্ট / ইপেপার

একাদশ জাতীয় সংসদের যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেকের নামাজে জানাজা শেষে গভীর শ্রদ্ধায় শেষ বিদায় জানালেন সংসদ সদস্যরা।

সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মঙ্গলবার বিকাল সোয়া ৫টায় অনুষ্ঠিত নামাজে জানাজা শেষে মরহুম ইসমাত আরা সাদেকের কফিনে পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং সংসদনেতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের সিনিয়র নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শেখ হাসিনা দ্বিতীয়বার পুস্পার্ঘ্য অর্পণ করেন।

এরপর পুস্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরীসহ ও হুইপবৃন্দ এবং সংসদের বিরোধীদলীয় নেতার পক্ষে বিরোধীদলীয় চীফ হুইপ মশিউর রহমান রাঙ্গা।

এর আগে মরহুমের সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত পাঠ করেন জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন। পরে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

জানাজায় অংশ নেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম, চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী, হুইপ ইকবালুর রহিম, হুইপ আতিউর রহমান আতিক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, হুইপ সামশুল হক চৌধুরী, সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি, সংসদীয় স্থায়ী কমিটির সভাপতিবৃন্দ, বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ও বর্তমান সংসদ সদস্যবৃন্দ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিমসহ বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনসমূহের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সমাজের বিশিষ্টজনেরা।

Please follow and like us:

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৬০১৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com নিউজ রুম।

Email-Cvnayaalo@gmail.com সিভি জমা।

 

 

সাইট উন্নয়নেঃ ICTSYLHET