৬ই জুলাই, ২০২০ ইং, সোমবার, ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • হিরো আলমের নামে থানায় অভিযোগ; তরুণীকে প্রাণ নাশের হুমকি!

হিরো আলমের নামে থানায় অভিযোগ; তরুণীকে প্রাণ নাশের হুমকি!

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৮ ২০২০, ০০:২৬ | 640 বার পঠিত

সোস্যাল মিডিয়ার নাম আর নিজেকে গরীব অসহায় ভেবে দীর্ঘদিন নানান মেয়েদের সাথে প্রতারণা করে আসছেন বগুড়ার ভাইরাল আলম ওরফে আরশাফুল আলম।
এর আগেও দুই বিয়ে আর দ্বিতীয় বউকে পিটানোর দায়ে মামলা খেলেও প্রথম বউয়ের দায়ের করা মামলায় তাকে অনেকদিন জেল হাজত খাটতে হয়। সেখান থেকে ছাড়া পেয়ে সম্প্রতি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানের সাথে তাকে মান ক্ষু্ন্ন করতে দেখা যায়। আর এসব নিয়ে বিভিন্ন সোস্যাল মিডিয়ায় ভিডিও বানিয়ে স্বনামধন্য প্রতিষ্ঠান “বঙ্গবিডি”র এমসিএন এর মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের হেয় প্রতিপন্ন করতে দেখা যায়। বিষয়টি নিয়ে প্রশাসনের নজড়ে আসলে তাকে কিছুদিন আগে ডিবি অফিসে নিয়ে সেই সব ভিডিও ডিলেট করে চিত্রনায়ক জায়েদ খান ও সভাপতি মিশা সওদাগরের উদ্দেশ্য মাফ চান তিনি।
অন্যদিকে ফেসবুকের ইনবক্সে সাথী নামের একটি মেয়েকে সিনেমায় কাজ দেয়ার কথা বলে অনৈতিক অশ্লীল প্রস্তাব দেন বগুড়ার ভাইরাল আলম। এছাড়াও তাকে কলকাতার যাওয়ার জন্য নিজের টাকায় পার্সপোর্ট বানানোর প্রস্তাব দেন।
এ প্রসঙ্গে অভিযোগকারী সাথী জানান, “আমি মূলত পেশায় নার্স। মাঝে মধ্যে শখে মিডিয়ায় কাজ করলেও এই হিরো আলমকে আমি ফেসবুকে দেখতাম। তিনি আমাকে নানা ভাবে তার সাথে কাজ করানোর জন্য পায়তারা করলেও আমি তাকে পাত্তা দেয়নি। পরে এই করোনা ক্রান্তিকালে লগ-ডাউনের প্রথম দিকে তিনি আমাকে ফেসবুকের ইনবক্সে এই সব কু-প্রস্তাব দেন। যার প্রমাণ স্বরূপ থানায় জমা দিয়ে আমি তার নামে আইনী ব্যবস্থা গ্রহণ করেছি।”
এছাড়াও অকারণে সাংবাদিকদের তিনি দালাল বলে সোস্যাল মিডিয়ায় মন্তব্য করলে সাংবাদিকদের পক্ষ থেকেও আইসিটি মামলার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

বিস্তারিত এই লিংকে দেখুন…https://youtu.be/Joc0jue4MMU

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3939748আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET