২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

হিন্দু এনজিও কর্মকর্তার গলা কেটে মোটরসাইকেল ছিনতাই

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ০৭ ২০১৬, ০৬:৩১ | 647 বার পঠিত

68498_00নয়া আলো- চুয়াডাঙ্গায় এক বিজ এনজিওর শাখা ব্যবস্থাপক স্বপন কুমার সরকারের (৩৫) গলা কেটে মোটরসাইকেল , নগদ টাকা ও মোবাইলফোন ছিনতাই করেছে দুর্বৃত্তরা।রোববার রাতে সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামের শালমারী কালভার্টের পাশে এ ঘটনা ঘটে।
আহত এনজিও কর্মকর্তাকে গুরুতর অবস্থায় প্রথমে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। স্বপনের বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার দেউডুবা গ্রামে।
বিজ চুয়াডাঙ্গার অ্যারিয়া ম্যানেজার প্রদীপ কুমার জানান, রোববার রাত ৮টার দিকে স্বপন জরুরি প্রয়োজনে সদর উপজেলার দিননাথপুর গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে শালমারী কালভার্টের কাছে পৌঁছালে পাঁচজন দুর্বৃত্ত তার পথ রোধ করে এবং অস্ত্রের মুখে মোটরসাইকেল, নগদ ৭০০ টাকা ও মোবাইলফোন ছিনতাই করে। এছাড়াও তারা স্বপনের গলার শ্বাসনালি কেটে ফেলে রাখে।
পরে গাইদঘাট গ্রামের সাহেব আলী নামে একজন ট্রাক্টর চালক তাকে গুরুতর অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজীবুল ইসলাম আহত স্বপন কুমারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হোসেন জানান, ছিনতাইয়ের উদ্দেশ্যেই ওই হামলা করা হয়েছে । এ ঘটনায় এখনও মামলা করা হয়নি।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4161579আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET