৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

হাইমচরে নির্যাতনের শিকার গৃহবধু খাদিজা॥ থানায় অভিযোগ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২৩ ২০১৭, ২১:০৮ | 606 বার পঠিত

হাইমচর প্রতিনিধি-
হাইমচর উপজেলার আলগী দক্ষিন ইউনিয়নের গন্ডামারা গ্রামে আব্দুস সামাদ ভ’ইয়ার ছেলে আব্দুল মালেক ভ’ইয়ার স্ত্রী গৃহবধু ১ সন্তানের জননী খাদিজা আক্তারকে পাষন্ড স্বামীর নির্যাতনের শিকার হয়ে হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এ ব্যাপারে হাইমচর থানায় খাদিজার চাচা ওয়াসিম পাটওয়ারী অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানাযায় গতকাল ২২ জুন সকাল ১০টায় গন্ডামারা গ্রামের সামাদ ভ’ইয়ার ছেলে আঃ মালেকের স্ত্রী গৃহবধু খাদিজাকে স্বামী স্ত্রীর কথা কাটাকাটি নিয়ে বেদম মারধোর করে ঘরে আটক করে রাখে। খাদিজাকে মারধোরের সংবাদ পেয়ে তার পরিবারের লোকজন হাইমচর থানায় একটি অভিযোগ দায়ের করে। তৎক্ষনিক অভিযোগের ভিত্তিতে হাইমচর থানা পুলিশ গৃহবধু খাদিজা ও তার সন্তানকে উদ্ধার করেন। নির্যাতিত খাদিজা হাইমচর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এ ব্যাপারে নির্যাতিতি খাদিজা জানান আমাদের ৭ বছরের সংসারিক জীবনের একটি কন্যা সন্তান হয়েছে। বিবাহের পর থেকে আমার স্বামী আমাকে বিভিন্ন সময় বাপের বাড়ি থেকে টাকা এনে দেয়ার জন্য চাপ সৃষ্টি করে। না দিতে পারলে আমাকে বিভিন্ন ভাবে শারিরীক নির্যাতন চালায়। নির্যাতনের এক পর্যায় আমার স্বামী আমাকে গরম পানির চেকাও দেয়। আমি এ পর্যন্ত বাপের বাড়ি থেকে ৪ লাখ টাকা এনে দেই। আমার কাছে পুনরায় টাকা চাইলে দিতে না পারায় আমাকে আমার বাপের বাড়ি যেতে দেয়নি। আমি গতকাল আমার অসুস্থ্য নানুকে দেখার জন্য আমার স্বামীকে বললে নানান ভাবে গালমন্দ করে এবং আমাকে মেরে আমার চোখ, মুখ, মাতায় কিল ঘুসি মেরে জখম করে পেলে। আমার সাথে থাকা মোবাইল, কানের দুল ও নাকের ফুল ছিনিয়ে নিয়ে যায়। এছাড়া আমার পরিবারকে অকট্ট গাল মন্দ ও আমাকে প্রানে মেরে পেলার হুমকি দেয়।
এব্যাপারে হাইমচর থানার এসআই মোঃ মোস্তফা জানান থানায় নির্যাতনের একটি অভিযোগ দায়ের করলে আমি ঘটনাস্থলে গিয়ে নির্যাতিতা খাদিজা ও তার সন্তানকে উদ্ধার করি। উভয় পক্ষের লোকজন ঈদের পরে মিমাংশা করার প্রতিশ্রুতি দেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4227348আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET