২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • হবিগঞ্জে চার শিশু হত্যা মামলায় ৫ আসামির জামিন নামঞ্জুর

হবিগঞ্জে চার শিশু হত্যা মামলায় ৫ আসামির জামিন নামঞ্জুর

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১১ ২০১৬, ০০:৪১ | 669 বার পঠিত

হবিগঞ্জের বাহুবল উপজেলার সুন্দ্রাটিকি গ্রামে চার শিশু হত্যা মামলায় ৫ আসামির জামিন নামঞ্জুর করেছেন আদালত। এ ছাড়া জেলা জজ আদালতে ২ আসামির মিসকেস থাকায় এ মামলায় চার্জশিটও গ্রহণ করেননি আদালত।
4 children
মঙ্গলবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালত আসামি জুয়েল, রুবেল, শাহেদ, সালেহ আহমেদ ও বশিরের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মঙ্গলবার এ মামলায় চার্জশিট শুনানির পূর্ব নির্ধারিত তারিখ ছিল। এদিন ৫ আসামির জামিন আবেদন করেন বিবাদীপক্ষের আইনজীবীরা। এদিকে, এ মামলার ২ আসামি আব্দুল আলী বাঘাল ও হাবিবুর রহমান আরজু ইতিপূর্বে জামিন আবেদন করে জেলা জজ আদালতে মিসকেস করেন।

মঙ্গলবার জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ২ আসামির মিসকেস থাকায় ওই ৫ আসামির জামিন নামঞ্জুর এবং মামলার চার্জশিট গ্রহণ করেননি। বিচারক চার্জশিট ও জামিন শুনানির জন্য আগামী ২৫ মে মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করেন।

আদালতে বিবাদীপক্ষের আইনজীবী ছিলেন- তকদির মো. বেনজির জনাব।

গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ৪ শিশু অপহরণের পাঁচদিন পর ১৭ ফেব্রুয়ারি সকালে গ্রাম থেকে প্রায় দুই কিলোমিটার দূরের ইছারবিল খালের পাশে বালুমিশ্রিত মাটির নিচে ওই চার শিশুর মৃতদেহ পাওয়া যায়।

নিহত শিশুরা হলো- সুন্দ্রাটিকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া শুভ (৮), প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭), চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০) ও সুন্দ্রাটিকি মাদ্রাসার ছাত্র ইসমাইল মিয়া (১০)। এদের মধ্যে প্রথম ৩ জন সম্পর্কে আপন চাচাতো ভাই। আর ইসমাইল তাদের প্রতিবেশী।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148631আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET