১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • সৌদি আরবস্থ লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামী ফোরাম’র উদ্যোগে তাজুল ইসলাম এমপিকে গণ-সংবর্ধনা

সৌদি আরবস্থ লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামী ফোরাম’র উদ্যোগে তাজুল ইসলাম এমপিকে গণ-সংবর্ধনা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২০ ২০১৭, ২০:৩০ | 604 বার পঠিত

ফারুক আল শারাহ:
কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সংসদ সদস্য, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, পরিকল্পনা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপিকে গণ-সংবর্ধনা দিয়েছে সৌদি আরবস্থ লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামী ফোরাম। গত ১৯ জুন মক্কার একটি হোটেলে মক্কা মহানগর আওয়ামী যুবলীগের যুগ্ম-সম্পাদক মনির হোসেন শিমুলের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক ও প্রবাসীদের প্রিয় মূখ মিজানুর রহমান সুমন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন আবদুল খালেক মুন্সী। শুভেচ্ছা বক্তব্য রাখেন মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মনোহরগঞ্জ আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, , জেদ্দা মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের সভাপতি ইউসুফ মাহমুদ ফরাজী, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয়, লাকসাম উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন কাঞ্চন, মনোহরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-আহবায়ক সোহাগ হোসেন, মক্কা মহানগর আওয়ামী যুবলীগের সদস্য তাজুল ইসলাম, রিয়াদস্থ লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহাগ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রিয়াদস্থ লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামীলীগ এর উপদেষ্টা মোঃ আতিক, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সোহেল খান, ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদুক ইসলাম রিপন সহ মক্কা ও জেদ্দা প্রবাসী আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী।
প্রধান অতিথির বক্তব্যে মোঃ তাজুল ইসলাম এমপি বলেন- বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল একটি উন্নত রাষ্ট্র গড়ার। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যা করে তা রুখে দিয়েছিলেন বিপদগ্রস্ত কিছু মানুষ। জননেত্রী শেখ হাসিনা আবার আওয়ামীলীগ এর হাল ধরে ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য ও বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি বলেন- আমি ক্ষমতায় আসার পর থেকে লাকসাম-মনোহরগঞ্জের কি পরিমাণ উন্নয়ন করেছি আজকে আপনারাই স্বচোখে দেখেছেন। স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, কমিনিটি ক্লিনিক, রাস্তা, ব্রিজ, কালভার্ট এবং বিদ্যুৎ খাতে রেকর্ড পরিমাণ উন্নয়ন করেছি।
ত্যাগী নেতাদের মূল্যায়ন সম্পর্কে তিনি বলেন- যারা আজ ফেসবুকে বড় বড় স্ট্যাটাস দিচ্ছেন, নিজেকে ত্যাগী দাবি করছেন কোথায় ছিলেন তারা? ২০০১, ২০০৮ এবং ২০১৪ সালের নির্বাচনে কি ছিলো তাদের ভূমিকা? কোথায় ছিলো তাদের বড় বড় লেখা? যখন যুবলীগ নেতা শাহআলম ও জাহাঙ্গীরকে হত্যা করা হয়েছিল তাদের ভূমিকা কি ছিল? বিগত উপজেলা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে তারা আওয়ামীলীগ এর প্রার্থীর বিপক্ষে কাজ করেছিলো।
তিনি আরো বলেন- দেশে এবং প্রবাসে যারা দলের জন্য কাজ করছেন তাদের মেধা ও যোগ্যতা অনুসারে মূল্যায়ন করা হবে।
বিশেষ অতিথির বক্তব্যে মোঃ জাকির হোসেন বলেন- অনেক নির্যাতিত হয়েছি, ষড়যন্ত্রের স্বীকার হয়েছি তবুও বিন্দু পরিমাণ পিছপা হইনি, দলের জন্য নিঃস্বার্থে কাজ করেছি। তবুও আমার কোন দুঃখ নেই কারণ দলের নেতা কর্মী ও মাননীয় এমপি মহোদয় আজ আমাকে যে মূল্যায়ন করেছেন এবং যে দায়িত্ব দিয়েছে তা যেন সুন্দর ও সঠিকভাবে পালন করতে পারি তার জন্য সবার সহযোগিতা কামনা করছি।

সভাপতির বক্তব্যে প্রবাসীদের প্রিয় মুখ মিজানুর রহমান সুমন বলেন- আমরা লাকসাম-মনোহরগঞ্জের প্রবাসীরা আপনার নিকট কৃতজ্ঞ। আপনি সকল ক্ষেত্রে প্রবাসীদের অনেক মূল্যায়ন করেছেন। আমরা প্রবাসীরাও বাংলাদেশ আওয়ামীলীগ ও মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয় এর হাতকে শক্তিশালী করার জন্য কাজ করে যাবো।
অনুষ্ঠনের প্রধান অতিথি মোঃ তাজুল ইসলাম এমপি ও বিশেষ অতিথি মোঃ জাকির হোসেনকে ফুলের শুভেচ্ছা জানান রিয়াদ, মক্কা ও জেদ্দা প্রবাসী লাকসাম-মনোহরগঞ্জ আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ।
এছাড়াও মক্কা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন এর পক্ষ থেকে অনুষ্ঠানের প্রধান অতিথি মোঃ তাজুল ইসলাম এমপি, বিশেষ অতিথি মোঃ জাকির হোসেন এবং ইসতিয়াক আহমেদ জয় এর হাতে বিশেষ সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4216454আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET