২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

সোনাগাজীতে মফিজুর রহমান ভুঞাঁর নির্বাচনী অফিস উদ্ভোধন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৪ ২০১৬, ২৩:১২ | 639 বার পঠিত

2016-05-24_17.13.11[1]জহিরুল হক খাঁন সজীব, সোনাগাজী প্রতিনিধি :-সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়ন নির্বাচনে জনগনের মনোনীত প্রার্থী আলহাজ্ব মফিজুর রহমান ভূঞা গতকাল কয়েকটি নির্বাচনী অফিসের উদ্ভোধন করেন। এতে শত-শত ভোটারের আগমনে পুরো এলাকা উন্নয়নের জোয়ারে মুখরিত ছিল। নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ভোটার মন খুলে বলতে লাগলো, ভুল করেছি বার বার- ভুল হবেনা এ-বার। মফিজ ভাইয়ের গলায় এবার বিজয়ের মালা পরাবো ইনশা-আল্লাহ। নির্বাচনী গন-সংযোগের ধারাবাহিকতায় ২৩মে সোমবার সাহেবের হাট ঈদগাহ ময়দানে বিশাল জনসভায় মফিজুর রহমান বক্তব্য দেন। পরে তিনি নিজ গ্রাম সফর পুর এলাকায় সাহেবের হাটে নির্বাচনী অফিসের উদ্ভোধন করেন।

ইঞ্জিনিয়ার মাঈন উদ্দিন’র সভাপত্বিতে বক্তব্য দেন আবদুর শহিদ বি এ সি, একরাম উল হকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । পরে তিনি বিশাল বহর নিয়ে কমান্ডার বাজারে পৌঁছালে অপেক্ষমান উৎসুক জনতা করতালি দিয়ে তাকে শুভেচ্ছা জানান। তিনি কমেন্ডার বাজারে মিলাদ মাহফিল শেষে নির্বাচনী অফিস উদ্ভোধন করেন এবং জনতার উদ্দেশ্যে নির্বাচনী বক্তব্য রাখেন।

কমান্ডার বাজারে মোঃ কামাল এর সভাপত্বিতে বক্তব্য দেন আলমগীরসহ উপস্থিত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ । শেষে তিনি এখানেও আহম্মদপুর কিন্ডার গার্ডেন নির্বাচনী অফিস উদ্ভোধন ও পথ সভায় বক্তব্য দেন। পরবর্তীতে তিনি মানুমিয়ার বাজার নির্বাচনী অফিস উদ্ভোধন করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য দেন। মানুমিয়ার বাজারে নুরের জামান এর সভাপত্বিতে বক্তব্য দেন সেলিম প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148640আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET