৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • দেশজুড়ে
  • সিলেটে বন্যা দুর্গতদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটে বন্যা দুর্গতদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ সুপারের খাদ্য সামগ্রী বিতরণ

মুফিজুর রহমান নাহিদ, স্পেশাল করেসপন্ডেন্ট ,সিলেট

আপডেট টাইম : জুলাই ৩১ ২০২০, ০১:৫১ | 669 বার পঠিত

সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম কানাইঘাট লক্ষীপ্রসাদ পূর্ব ইউনিয়নের উত্তর লক্ষীপ্রসাদ, দক্ষিণ লক্ষীপ্রসাদ, কুওরঘড়ি ও রাজারমাটি এলাকায় বন্যা দুর্গত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। জেলা পুলিশের উদ্যোগে এবং কানাইঘাট থানা পুলিশের মানবিক সহায়তায় গতকাল বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা পর্যন্ত নদীপথে কয়েকটি নৌকা নিয়ে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম শতাধিক বন্যা দুর্গত পরিবারের মধ্যে বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে নানা প্রকার খাদ্য সামগ্রী তুলে দেন। পাশাপাশি মাস্ক এবং কিছু পরিবারের মধ্যে তার ব্যক্তিগত পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, সিলেট হেডকোয়ার্টারের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুর রহমান, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, কানাইঘাট থানার অফিসার ইনচার্জ শামসুদ্দোহা পিপিএম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।
বন্যা দুর্গত শতাধিক অসহায় পরিবারের সদস্যরা সিলেটের পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএমকে কাছে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা বলেন সম্প্রতি বন্যায় তাদের বাড়ি ঘরে ব্যাপক ক্ষতিসাধন হয়েছে। কেউ তাদের খবর নেননি, ত্রাণ সামগ্রী দিয়ে কেউ সহায়তা করেননি। পুলিশের পক্ষ থেকে ঈদ-উল-আযহাকে সামনে রেখে চাল, ডাল, তৈল সহ বিভিন্ন প্রকার খাদ্য সামগ্রী পেয়ে কিছুটা হলেও তারা ঈদের আনন্দ উপভোগ করবেন বলে জানান।
ত্রাণ সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম বলেন, করোনা দুর্যোগকালীন সময়ে সিলেটের বিভিন্ন উপজেলায় বন্যা দেখা দেয়ায় অসহায় খেটে খাওয়া মানুষ অনেকটা অসহায় অবস্থায় রয়েছেন। সরকারের পাশাপাশি এই মুহুর্তে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে এবং জেলার অধিননস্থ সকল থানা পুলিশের পক্ষ থেকে আমরা বন্যা দুর্গতদের মাঝে সাধ্যানুযায়ী খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা করে যাচ্ছি। ঈদকে সামনে রেখে অসহায় খেটে খাওয়া মানুষ সহ যারা বন্যায় ক্ষয়ক্ষতির স্বীকার হয়েছেন তাদের সাহায্যার্থে সমাজের বিত্তশালী ব্যক্তিরা যেন এগিয়ে আসেন।
এর আগে জেলা পুলিশের পক্ষ থেকে কানাইঘাট পৌর শহরের শ্রমজীবি মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন পুলিশ সুপার। তিনি স্বাস্থ্য বিধি মেনে জনসাধারণকে চলাফেরা সহ ঈদের দিন নির্দিষ্ট জায়গায় পশু জবাই করে মলমূত্র পুতে রাখার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4225584আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET