২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • মুক্তমত
  • সিএন্ডএফ ব্যবসায়ীকে আপহরন সংবাদের প্রতিবাদে জমির উদ্দিন বাবু’র সংবাদ সম্মেলন

সিএন্ডএফ ব্যবসায়ীকে আপহরন সংবাদের প্রতিবাদে জমির উদ্দিন বাবু’র সংবাদ সম্মেলন

নয়া আলো অনলাইন ডেস্ক।

আপডেট টাইম : অক্টোবর ১৩ ২০২০, ২০:১৫ | 619 বার পঠিত

ফেনীর ছাগলনাইয়া উপজেলাধীন ৫ নং মহামায়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ফেনী জেলা ছাত্র লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক জমির উদ্দিন বাবু’র বিরুদ্ধে
এসএ টিভিতে সিএন্ডএফ ব্যবসায়ীকে অপহরণের নামে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ফেনী টাইমপাস রেষ্টুরেন্ট  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ফেনী জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জমির উদ্দিন বাবু সংবাদ সম্মেলনে বলেন,

গত ১০ অক্টোবর তারিখে এসএ টিভিতে আমাকে জড়িয়ে নজরুল ইসলাম পাটোয়ারী বাবলু নামে এক সিএন্ডএফ ব্যবসায়ীকে অপহরণ করে জোরপূর্বক সিএন্ডএফ লাইসেন্স, জমি, ফ্ল্যাট ও চেক আদায় করি মর্মে মিথ্যা বানোয়াট, ভিত্তিহীন সাংবাদ প্রকাশিত হয়।

উক্ত মিথ্যা সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়েছে। প্রকৃতপক্ষে ঘটনাটি আদৌ সত্য নয়।

একটি মহল আমার সুনামে ঈষান্বিত হয়ে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে। যা বাস্তবের সাথে কোন সর্ম্পক নেই। বাস্তবতা হলো নজরুল ইসলাম বাবলু আমার বন্ধু হয়। তার ভগ্নিপতি বাদল চৌধুরী “ফ্লিম কেয়ার লিঃ” এ কাস্টমস্ ও জেডি সরকার হিসেবে কর্মরত ছিল। এছাড়া তার ভগ্নিপতি তার নামে বসুন্ধরা আবাসিক এলাকায় একটা ফ্ল্যাটও কিনে দেন। এরপরও সে তার ভগ্নিপতির সরলতার সুযোগে অসদুপায় অবলম্ভন করে কয়েক বছরের মধ্যে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়। বিষয়টি জানাজানি হলে বাবলু তার ভগ্নিপতিকে এগিড়ে চলে।
এমতাবস্থায় ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ভাইয়ের বাড়ীতে শুসেন চন্দ্র শীল ও ফুলগাজীর আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন মজুমদারের উপস্থিতিতে বিষয়টি নিয়ে বাদল চৌধুরী ও বাবলুর মধ্যে একটি আপোষ হিমাংসা হয়।
আপোষ সিদ্ধান্ত হয় ৩ কোটি টাকা বাবলু তার ভগ্নিপতি বাদল চৌধুরীকে ফেরত দেয়ার সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত মোতাবেক নগদ টাকা দিতে অপারগ হওয়ায় বাবলু তার নামীয় বসুন্ধরা রিভার ভিউতে ৬ কাঠা জমি, অফিস থেকে যে ফ্ল্যাটটি কেনা হয় ও তার ভগ্নিপতির করা এসএ বাদল নামীয় সিএন্ডএফ লাইসেন্সটি ফেরতের সিদ্ধান্ত হয়।
এর মধ্যে ১টি ফ্ল্যাট ও জমির দাম ৩ কোটি ২৭ লাখ ৫০ হাজার টাকা হওয়ায় উপজেলা চেয়ারম্যানের নিকট ২৭ লাখ ৫০ হাজার টাকা বাদল চৌধুরী জমা দেন। এটি বাবলু গ্রহণও করে। ১৮ জুন ২০২০ ইং তারিখে বাবলু স্বেচ্ছায় কেরানীগঞ্জে গিয়ে জমি রেজিস্ট্রি করে দেন।
প্রিয় সাংবাদিক বন্ধুরা,
সবকিছু ঠিকঠাক মত হয়। কিন্তু একটি কুচক্রী মহলের প্ররোচনায় বাবলু আমাকে জড়িয়ে অপহরণের মিথ্যা সংবাদ প্রকাশ করে। সংবাদে আমিও কয়েকজন সহযোগীসহ তাকে ১৭ তারিখে অপহরণ করে ফেনী থেকে ঢাকা নিয়ে যাই। কিন্তু ঘটনার দিন সে ঢাকায় অবস্থান করে যার মোবাইল লোকেশন আমার হাতে রয়েছে।
এই অবস্থায় এমন মিথ্যা ও আমার সম্মানহানি মূলক সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানাচ্ছি। আশা করি আপনারা এর প্রকৃত সত্য তুলে ধরবেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148993আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET