২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • সারাদেশে শেখ হাসিনার হাজার হাজার কোটি টাকার উন্নয়ন থেকে ফেনী জেলাও পিছিয়ে নেই: নিজাম উদ্দিন হাজারী এমপি

সারাদেশে শেখ হাসিনার হাজার হাজার কোটি টাকার উন্নয়ন থেকে ফেনী জেলাও পিছিয়ে নেই: নিজাম উদ্দিন হাজারী এমপি

নজরুল ইসলাম চৌধুরী, জেলা করেসপন্ডেন্ট,ফেনী।

আপডেট টাইম : জানুয়ারি ০২ ২০২০, ২০:৪৩ | 788 বার পঠিত

৫৯ কোটি টাকা বরাদ্ধে নির্মিত হচ্ছে ফেনী-ফাজিলপুর-ছাগলনাইয়া লিংক সড়ক ও মুহুরী নদীর উপর ব্রীজ। এ প্রকল্পের অধিনে ৪ কিলোমিটার দৈর্ঘ্য ও ১৮ ফুট চওড়া বিশিষ্ট সড়ক এবং ৭৬ মিটার দৈর্ঘ্য বিশিষ্ট একটি ব্রিজ নির্মাণ করা হবে।
বৃহস্পতিবার সকালে ছাগলনাইয়া উপজেলাধীন রাধানগর ইউপির ৫ নং ওয়ার্ড এলাকায় এ উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ ও ফেনী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা দেশে হাজার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করছেন। এ উন্নয়ন থেকে ফেনী জেলাও পিছিয়ে নেই। খালেদা জিয়া দুইবারের প্রধান মন্ত্রী থেকেও এ এলাকার উন্নয়ন করতে পারেননি। নিজাম হাজারী বলেন, খালেদা জিয়ার এ এলাকায় উন্নয়ন কাজ করতে পারেননি এতে তার দোষ নেই। কারণ, তিনি ছিলেন প্রধান মন্ত্রী তার দলের নেতাকর্মীরা উন্নয়ন কাজের জন্য তার কাছে যায়নি। তারা যখন ক্ষমতায় থাকে তখন তাদের মাথায় শুধু কিভাবে আওয়ামীলীগের নেতাকর্মীদেও মামলা হামলার মাধ্যমে হয়রানি করা যায় সে চিন্তাই থাকে। তিনি বলেন, শেখ হাসিনা আমাদের ফেনীর ছেলে মেয়েদের শিক্ষার দিক বিবেচনা করে অনুমতি দিয়েছেন একটি প্রাইভেট বিশ^বিদ্যালয় স্থাপনের। বাংলাদেশে মোট ১’শটি অর্থনৈতিক অঞ্চল স্থাপন করা হবে তার মধ্যে ফেনীর সোনাগাজী অর্থনৈতিক অঞ্চলটি হবে আকর্ষণীয়। এসময় নিজাম হাজারী প্রশাসনের উদ্দেশ্যে বলেন, যে বা যারা যে দলেরই সমর্থক হোকনা কেনো কারো প্রতি অন্যায় যাতে না হয় সেদিকে আপনারা লক্ষ রাখবেন। আমরা সকল দলের লোকজনকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে দেশ গঠনের কাজে নিয়োজিত থাকতে চাই। এসময় তিনি ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল সম্পর্কে বলেন, আজকে ছাগলনাইয়ায় ৫৯ কোটি টাকার যে প্রকল্পের কাজটি উদ্বোধন করা হচ্ছে এ কাজটি অনুমোদনের জন্য উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী আমার নিকট বার বার অনুরোধ করেছে। সোহেল চৌধুরীর প্রচেষ্টায় এ কাজটি আমি অনুমোদন করেছি। ফেনী-ছাগলনাইয়া-বক্সমাহমুদ সড়কে দীর্ঘ দেড়যুগ পরে চালু হয়েছে বাস সার্ভিস। এ বাস সার্ভিস চালুর পেছনে উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের আন্তরিক প্রচেষ্টা ছিলো বলেও জানিয়েছেন এমপি নিজাম উদ্দিন হাজারী। রাধানগর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া তাহের, জেলা সড়ক ও জনপথ বিভাগ’র নির্বাহী প্রকৌশলী সৈয়দ হাবিবুর রহমান, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ্ উদ্দিন আহমেদ। ছাগলনাইয়া উপজেলা আ’লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব’র সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পাঠাননগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল হায়দার চৌধুরী জুয়েল, ঘোপাল ইউপি চেয়ারম্যান আজিজুল হক মানিক, মহামায়া ইউপি চেয়ারম্যান গরিব শাহ হোসেন চৌধুরী বাদশা, শুভপুর ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ সেলিম, উপজেলা ছাত্রলীগ’র সভাপতি জিয়াউল হক দিদার, সাধারণ সম্পাদক শওকত হোসেন রুবেল প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4103931আজকের পাঠক সংখ্যা::
  • 11এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET