২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

সাংবাদিক আজম রাজু আর নেই

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২৭ ২০১৬, ১৭:৪৭ | 654 বার পঠিত

FB_IMG_1467027455991নয়া আলো ডেস্ক – ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার ঢাকা-সিলেট মহাসড়কের বেড়তলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর মহাসড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ জনতা। নিহতরা হলেন জেলা ট্যাংক-লরি মালিক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলাম, সদস্য শাহজাহান মিয়া, জেলা ট্যাংক-লরি মালিক সমিতির সাধারণ সম্পাদক ও নিরাপদ নিউজের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আলী আজম রাজু । নিরাপদ নিউজকে নিহতের কথা নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া থেকে সাংবাদিক কামরুল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকাগামী একটি ট্রাক পেছন দিক থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেল আরোহী তিনজন ঘটনাস্থলেই নিহত হয়। ঘটনার পরপরই বিক্ষুদ্ধ জনতা সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়।

পরে র‌্যাব ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার পর প্রায় দেড়টায় যানবাহন শুরু করে। বিশ্বরোড হাইওয়ে থানার এসআই মো. আনিসুজ্জামান দুর্ঘটনায় তিনজন নিহতের কথা স্বীকার করেছেন।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধি সাংবাদিক আজম রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান ও নিরাপদ নিউজের প্রধান সম্পাদক চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নিসচা কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।এছাড়া নয়া  আলো ডটকম  ও নাঙ্গলকোট টাইমস ডটকম এর চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী আজম রাজুর অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন ।

সাংবাদিক আজম রাজুর মৃত্যুতে আরো শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন চট্টগ্রাম প্রতিনিধি শফিক আহমেদ সাজিব, লোহাগাড়া প্রতিনিধি জনী, নিরাপদ নিউজের সাব-এডিটর মো: রকিবুল ইসলাম সোহাগ, সৌদি প্রতিনিধি মোহাম্মদ আলী রাশেদ, সুমন চৌধুরী, লাখাই প্রতিনিধি মহসিন সাদেকসহ আরো অনেকে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4152448আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET