২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

সবুজবাগে ছাত্রদল কর্মী পাভেল ছাত্রলীগের ওয়ার্ড কমিটির সাধারন সম্পাদক

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ৩০ ২০২০, ১৮:৪২ | 1707 বার পঠিত

ডেস্ক নিউজ: সবুজবাগ থানা ছাত্রদলের সক্রিয় নেতা ইয়াবা ব্যাবসায়ি মেজবাহ উদ্দিন পাভেলকে ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক মনোনিত করে নতুন কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। বিলুপ্ত সবুজবাগ থানা ছাত্রলীগ বিশেষ সুবিধা প্রাপ্ত হয়ে ৪নং ওয়ার্ড ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাঃসম্পাদক শেখ সোহেলকে অগঠনতান্ত্রিক ভাবে না জানিয়ে মৌখিক ভাবে রাতারাতি ছাত্রদল নেতা পাভেলকে সাঃসম্পাদক মনোনিত করে বলে অভিযোগে বলা হয়েছে।হটাৎ দেয়ালে দেয়ালে পাভেলের পদসম্ভলিত পোষ্টার দেখে সবাই হতবাক , কি ভাবে সে সাঃসম্পাদক হলো এবং কে তাকে এই পদ দিল ? ছাত্রদল নেতা পাভেল কী কপাল গুনে (!) ছাত্রলীগের সাঃসম্পাদক হলো তা নিয়ে ছাত্রলীগ থেকে শুরু করে সবুজবাগ থানার রাজনৈতিক মহলে হৈ-চৈ চলছে।
৪নং ওয়ার্ড ছাত্রলীগ কাগজ কলমের সাধারন সম্পাদক বলেন, আমাকে দায়িত্ব দেওয়ার পর সংগঠনকে শক্তিশালী করতে ব্যপক কর্ম পরিকল্পনা গ্রহন করা হয় এবং সেভাবে কার্যক্রম চালানো হচ্ছিল। এরইমধ্যে থানা ছাত্রলীগ আমার কাছে একের পর এক অনৈতিক দাবী করতে থাকে। কিন্তু সব দাবী পুরন করতে না পারায় এক নেতা নাখোশ হয়ে কমিটি ভেঙ্গে দেয়া সহ নানান হুমকি দিতে থাকে। এমতাবস্থায় দেখি ছাত্রদলের পাভেলের সাঃসম্পাদক পদ দিয়ে পোষ্টার । ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ এর সাংগঠনিক কোনও নিয়ম-নীতিকে তোয়াক্কা না করে ছাত্রদলের পাভেলকে মনোনিত করার ঘটনা ঘটানো হয় বলে তিনি জানান।
এই পাভেল সবুজবাগ থানা ছাত্রদলের সক্রিয় কর্মী এবং ৪নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি প্রার্থী ছিল। ইতোপূর্বে সে নিজের নাম এবং ছবির সাথে বিএনপি দলীয় সাবেক এমপি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ী বহরে হামলা মামলার আসামী হাবিবুর রশিদ হাবিব সহ এলাকার শীর্ষ বিএনপি ও ছাত্রদল নেতাদের ছবি ব্যবহার করে ফেসবুকে দিয়েছিল । ছাত্রদল নেতা পাভেল মহানগর দক্ষিন ছাত্রলীগকে বিশেষ সুবিধা দিয়ে সবুজবাগ থানা ছাত্রলীগে অনুপ্রবেশ করে সংগঠনকে ধ্বংস করার চক্রান্ত করছে বলেও অভিযোগে বলা হয়েছে। বর্তমানে সে সবুজবাগ থানা ছাত্রলীগের সভাপতি পদ বাগিয়ে আনার জন্য মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতিকে ম্যানেজ করে বিভিন্ন উপহার সামগ্রী দিচ্ছেন এবং আরও শোনা যাচ্ছে থানা সভাপতি হওয়ার জন্য সে একটি গাড়ি ইতিমধ্যে একজনকে উপহার দিয়েছেন ।
এব্যপারে জানতে চাওয়ার জন্য মহানগর দক্ষিন ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসানকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি ।
এবিষয়ে ছাত্রলীগের সাবেক কেন্দ্রীগেয় সহ-সভাপতি ইকরাম হোসেন সোহেলকে জিজ্ঞেস করলে তিনিস বলেন সত্যিই বিষয়টি দুঃখজনক আর এরকম মাদক ব্যবসায়ি এবং ছাত্রদলের অছাত্ররা যদি টাকার বিনিময়ে পদ বাগিয়ে নেয় তবে ত্যাগি ছাত্রনেতারা বঞ্চিত হবে এবং তা সংগঠনের জন্য অশনি সংকেত বয়ে নিয়ে আসবে । আমার জানামতে দক্ষিনের সভাপতি মেহেদির নামে ৩ টি থানায় অভিযোগ/জিডি হয়েছিল এসব কমিটি বাণিজ্যের কারনে। ইতোমধ্যে মেহেদির বিভিন্ন অপকর্মের ফিরিস্তি আপার (মাননীয় প্রধানমন্ত্রীর) কাছেও গিয়েছে যা অলরেডি তদন্ত হচ্ছে । স্থানিয় আওয়ামিলীগ নেতা কাজল ব্যাপারি জানান এমনিতেই ছাত্রলীগের বদনামের শেষ নাই আবার যদি এরকম মাদক ব্যবসায়ি দাগি অপরাধিরা নেতৃত্বে থাকে তবে আপনারাই বুঝেন অবস্থা কি? আমি শুনেছি পাভেল আগে ছাত্রদল করতো আর এখন নাকি বংশিয় আওয়ামী পরিবার।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4201237আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET