২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • বাংলার অগ্রগতি
  • ষড়যন্ত্র প্রতিহতের আহ্বান নাজমূল হাছান বাছির চেয়্যারম্যানের মুক্তিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন

ষড়যন্ত্র প্রতিহতের আহ্বান নাজমূল হাছান বাছির চেয়্যারম্যানের মুক্তিতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ১৮ ২০১৬, ২২:১২ | 617 বার পঠিত

Nangolkot Pic- 18.07তাজুল ইসলাম- নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, নাঙ্গলকোটের মাটি ও মানুষের নেতা সাবেক সংসদ সদস্য মরহুম জয়নাল আবেদীন ভ্ূঁইয়ার ভাতিজা নাজমূল হাছান ভ্ূঁইয়া বাছিরের কারামুক্তির খবরে উপজেলার রায়কোট ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে এক আনন্দ মিছিল গতকাল সোমবার স্থানীয় মাহিনী বাজার থেকে শুরু হয়ে ইউনিয়নের গুরুত্বপূর্ন বাজার সমূহ প্রদক্ষিন শেষে সমাবেশে মিলিত হয়। সমাবেশ শেষে নেতা-কর্মীরা মিষ্টি বিতরন করে আনন্দ প্রকাশ করেন। এছাড়া ও তার কারা মুক্তির খবরে উপজেলার বিভিন্ন স্থানে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরনের খবর পাওয়া গেছে।

সমাবেশে বক্তব্য রাখেন- রায়কোট ইউনিয়ন যুবলীগের ১নং যুগ্ন আহ্বায়ক আহসান উল্লাহ, যুগ্ন আহ্বায়ক আব্দুর রশিদ মোল্লা, মহি উদ্দিন মোল্লা, বশির উদ্দিন, রিয়াদ হাজারী, সদস্য সচিব আমিনুল ইসলাম মোল্লা আমু, যুনেতা এয়াছিন রহমান ভ্ূঁইয়া,নূরুল আমিন নূরু,জামশেদ চৌধুরী,স্বেচ্ছাসেবক লীগ নেতা কাজী ফারুক, মসিন মাষ্টার,এয়াকুব আলী, ছাত্রলীগ নেতা ইমাম হাছান মজুমদার শিশির, লোকমান হোসেন সুমন, সাদ্দাম হোসেন প্রমূখ।

বক্তাগন বলেন- সাবেক জননন্দিত ছাত্র নেতা, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য, নাঙ্গলকোটের মাটি ও মানুষের নেতা মরহুম জয়নাল আবেদীন ভ্ূঁইয়ার ভাতিজা তরুন রাজনীতিবিদ, নাঙ্গলকোটের রাজনীতিতে সূস্থ ধারার প্রবর্তক, ঢালুয়া ইউনিয়ন পরিষদের দুই দুই বার নির্বাচিত সফল চেয়ারম্যান নাজমূল হাছান ভ্ূঁইয়া বাছিরের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করে তাকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়েছিল। ষড়যন্ত্রকারীরা তার বিরুদ্ধে মিথ্যা মামলা- হামলা করে তার ক্ষতি সাধনের মধ্য দিয়ে মূলত নাঙ্গলকোটে আওয়ামী রাজনীতির মধ্যে বিরোধ বাঁধিয়ে নিজেরা পায়দা লুটতে চেয়েছিল। তাদের এ ষড়যন্ত্র কখনো সফল হবেনা। বক্তাগন তাদের প্রিয় নেতা বাছির চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র রুখে দিয়ে নাঙ্গলকোটের আওয়ামী রাজনীতিকে সুষ্ঠ-সূন্দর ভাবে পরিচালনার জন্য নাঙ্গলকোটের অবিভাবক মাননীয় পরিকল্পনা মন্ত্রী অ হ ম মুস্তফা কামাল লোটাস কামালের হস্তক্ষেপ কামনা করেছেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার কুমিল্লা জেলা প্রশাসক কার্য্যালয় থেকে শপথ গ্রহন শেষে বের হওয়ার পর কুমিল্লা ডিবি পুলিশের সহযোগীতায় নাঙ্গলকোট থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4149923আজকের পাঠক সংখ্যা::
  • 10এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET