৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

শ্রীপুরে ৩’শ শিক্ষার্থীকে টিকা ও স্কুল ব্যাগ বিতরণ

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২৬ ২০১৮, ১৭:৩০ | 679 বার পঠিত

সাইফুল আলম সুমন,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ
গাজীপুরের শ্রীপুর উপজেলা তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মোড়লপাড়া সোলায়মানিয়া মাদ্রাসা ও এতিমখানায় ৩’শ শিক্ষার্থীর মাঝে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় হেপাটাইটিস “এ” টিকা, স্কুল ব্যাগ ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। কুয়েত মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশনের ২৬জন শিক্ষার্থী কুয়েত সোসাইটি অফ রিলিফের ব্যবস্থাপনায় নাজাত চ্যারিটি কুয়েতের অর্থায়নে দুই থেকে পনের বছর বয়সী তিনশ মাদ্রাসার শিক্ষার্থী টিকা গ্রহণ করেন। এসময় তিনশ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ, জ্যামিতি বক্স, স্কেল, পেন্সিল, কাটার, রাবার, চকলেটও দেয়া হয়। এলাকাবাসী ঐকান্তিক প্রচেষ্টায় এই মাদ্রাসাটি পরিচালনা করা হয়।

কুয়েত অফিসের বৈদেশিক অফিস বিষয়ক প্রধান মো: জাসেম আল হোলী জানান, কোমলমতী শিক্ষার্থীদের জন্ডিস রোগের হাত থেকে বাঁচাতে হেপাটাইটিস “এ” রোগের টিকার প্রথম ডোজ দেয়া হয়েছে। ২০১৯সালের জানুয়ারী মাসে দ্বিতীয় ডোজ প্রদান করা হবে। এছাড়াও আগামী ২৯জুলাই ঢাকা, মানিকগঞ্জ ও মুন্সীগঞ্জের সর্বমোট ১৫শ ছাত্র-ছাত্রীকে এই টিকা প্রদান করা হবে।

এসময় কুয়েত সোসাইটি অফ রিলিফের বাংলাদেশ অফিসের মহাপরিচালক ডা: গাজী মোহাম্মদ জহিরুল ইসলাম, শিক্ষা ও সম্প্রসারণশীপ বিভাগের সিনিয়র অফিসার আব্দুল হালিম, তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল বাতেন সরকার, মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি শফিকুল ইসলাম মোড়ল, মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা হাদিকুল ইসলাম মোড়ল, তেলিহাটি ইউপি সদস্য জয়নাল আবেদীন পিওর, দাতা সদস্য আমিরুল ইসলাম মোড়ল, উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4223231আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET