২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

শ্রীপুরে ভুয়া এএসপি আটক

সাইফুল আলম সুমন, গাজীপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ১৫ ২০২০, ২৩:০০ | 630 বার পঠিত

গাজীপুরের শ্রীপুরে ভুয়া সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে কাউছার (২৮) নামে এক যুবককে আটক করেছে শ্রীপুরের মাওনা হাইওয়ে থানা পুলিশ। এসময় তার কাছ থেকে গণ ভবনের একটি পরিচয় পত্র জব্দ করা হয়। সে ব্রাক্ষ্মনবাড়িয়া সদর উপজেলার মজিদপুর গ্রামের বাদশা মিয়ার ছেলে। বৃহস্পতিবার দুপুরে মাওনা চৌরাস্তা হাইওয়ে পুলিশ বক্স থেকে তাকে আটক করা হয়।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন জানান, কাউছার দুপুর সোয়া ১২ টার সময় মাওনা উড়াল সেতুর নিচে কর্তব্যরত কনস্টেবলদের কাছে সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দেয়। এসময় তার সাথে একজন যুবতী মেয়ে ছিল। পরে তারা আমাকে ফোনে জানালে আমি ওই ভুয়া এএসপিকে উড়াল সেতুর নিচে পুলিশ বক্সে নিয়ে বসার নির্দেশ দেই এবং আপ্যায়ন করার কথা বলি। পরে পুলিশ বক্সে এসে দেখি সে আমার চেয়ারে বসে আছে। তার কথাবার্তা ও আচরন সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে সে প্রকৃত পরিচয় স্বীকার করে। এসময় তার সাথে থাকা ওই মেয়ে কৌশলে সটকে পড়েন। তার বিরুদ্ধে ব্রাক্ষ্মনবাড়ীয়া সদর থানায় সরকারী কর্মকর্তা পরিচয়ে প্রতারনার অভিযোগে মামলা রয়েছে।

জিজ্ঞাসাবাদে আটক কাউছার আরো জানায়, সে ওই মেয়ের সাথে সিনিয়র এএসপি পরিচয়ে মুঠোফোনে দুই দিনে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। পরে মেয়েকে এএসপি প্রমাণের জন্য মাওনা এলাকায় পুলিশ বক্সে আসে। সরকারী কর্মকর্তা পরিচয়ে প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করে শ্রীপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4154911আজকের পাঠক সংখ্যা::
  • 25এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET