২২শে নভেম্বর, ২০১৯ ইং, শুক্রবার, ৭ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

শ্রীপুরে পরিবহনে কিশোরী ধর্ষনের চেষ্টা, চালকের দুই সহকারী গ্রেপ্তার

মেহেদী হাসান, স্টাফ করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : নভেম্বর ০৩ ২০১৯, ১৬:২৮ | 601 বার পঠিত

গাজীপুর প্রতিনিধিঃ- গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা উড়াল সেতুর ওপর যাত্রীবাহী পরিবহনে এক কিশোরী ধর্ষন চেষ্টার শিকার হয়েছেন। ওই অভিযোগে মাওনা চৌরাস্তা হাইওয়ে থানা পুলিশ পরিবহন চালকের দু’ সহকারী শ্রমিককে গ্রেপ্তার করেছে। শনিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন নেত্রকোনার কেন্দুয়া উপজেলার চন্দনকান্দি গ্রামের আলতু মিয়ার ছেলে আশিক (২২) ও দিনাজপুরের ফুলবাড়িয়া উপজেলার আমড়া গ্রামের কবির হোসেনের ছেলে জুয়েল (২৮)। তারা দুজনেই চালকের সহকারী (হেলপার)। তবে বাস চালক হারুন মিয়া পালিয়ে গেছে। এ সময় চ্যাম্পিয়ন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-জ-১৪-০৪৯৩) জব্দ করেছে পুলিশ।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক জানান, কিশোরী রাজধানী ঢাকার একটি স্কুলের নবম শ্রেণির শিক্ষার্থী ও নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার বাসিন্দা। কিশোরী বিনোদনমূলক শর্টফিল্ম ও ছোট নাটিকাসহ নানা ধরনের অনুষ্ঠানের সঙ্গে যুক্ত। গাজীপুরের রাজেন্দ্রপুরে একটি বিনোদনমূলক শর্টফিল্ম (আগুনে পোড়া স্কুল ছাত্রী) অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সে শনিবার রাত সাড়ে ৮টার দিকে গাজীপুর মহানগরের চান্দনা চৌরাস্তা থেকে গাজীপুর-মাওনা রুটে চলাচলকারী চ্যাম্পিয়ন পরিবহনের একটি বাসে ওঠে। কিছুদূর আসার পর হেলপাররা অন্য যাত্রীদের বাস থেকে নামিয়ে দেয়। এ সময় বাসের চালক জানায়, তাদের সমস্যা থাকলেও ওই কিশোরীকে তারা গন্তব্যে পৌঁছে দেবে।

কিন্তু তা না করে পরিবহন শ্রমিকেরা মহাসড়কের বিভিন্ন এলাকা ঘুরে মাওনা চৌরাস্তা উড়াল সেতুর ওপর বাসের ভেতর কিশোরীকে মুখ চেপে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ওই কিশোরী পা দিয়ে বাসের জানালার কাচ ভেঙে চিৎকার শুরু করে। পথচারীরা বিষয়টি মাওনা হাইওয়ে পুলিশকে জানায়। তারা ঘটনাস্থল গিয়ে কিশোরীকে উদ্ধার এবং দুই পরিবহন শ্রমিককে আটক করে। তবে বাসটির চালক পালিয়ে যায়। পরে শ্রীপুর থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এ ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে তিনজনকে অভিযুক্ত করে শনিবার রাতেই থানায় মামলা করেছে। অভিযুক্তদের মধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। চালককেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পাঠক গনন যন্ত্র

  • 3043251আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী,

নির্বাহী সম্পাদক- আশরাফুল ইসলাম জয়

বার্তা সম্পাদক- মোঃ জানে আলম

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

কুমিল্লা অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০১৯৭৮৭৭৪১০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
Shares