২৪শে ফেব্রুয়ারি, ২০২০ ইং, সোমবার, ১১ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৮শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

শার্শায় খেয়াঘাট মোড় ব্রিজটি মৃত্যুকুপে পরিণত

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জানুয়ারি ১৮ ২০২০, ১৯:২৫ | 725 বার পঠিত

 যশোরের শার্শা উপজেলার শেয়ালঘূনা গাতিপাড়া গ্রামে খেয়াঘাট মোড় নামক ব্রিজটির মধ্যেখানে বৃহৎ আকারে ফাটল ও এক অংশ গর্ত হয়ে ভেঙ্গে নিচে পড়েছে।পথযাত্রীদের চরম দুর্ভগে পড়তে হচ্ছে।ফলে যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দুর্ঘটনা।দেখার মতো নজরে পড়েনি উর্দ্ধতন কতৃপক্ষের।
১০নং শার্শা ইউনিয়নের ৯নং ওয়ার্ড গ্রামের মধ্যে এ ব্রিজটি অবস্থিত।ব্রিজের ওপর দিয়ে নিজামপুর, ডিহি,ছুটিপুর,কাশিপুর,কেরালখালি সহ আরো বিভিন্ন এলাকার লোকজন যাতায়াত করে থাকে।কোমল মতি শিশুরা ব্রিজের উপর দিয়ে স্কুলে যাতায়াত করে থাকে।ব্রিজটি ৫/৬মাস যাবত ভেঙ্গে জরাজির্ণ ফাটল ধরায় যে কোন মুহর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।
সরেজমিনে গিয়ে দেখা যায়,ব্রিজটি বিশাল আকারে এক অংশ ভেঙ্গে নিচে পড়ে গেছে।এ ব্রিজ উপর দিয়ে ৪টি ইউনিয়ন সহ অসংখ্যা লোক জনের যাতায়াত মাধ্যম।এ ব্রিজের উপর দিয়ে ভারি কোন যানবাহন,ছোট প্রাইভেট কারও যেতে পারে না।ব্রিজটি বিশাল গর্ত হওয়ায় ফাটল দেখা দিচ্ছে অনেক দিখে। গ্রামেরস্থানীরা লাল্টু,সিদ্দক,মালেক দুঃক্ষ প্রকাশ করে বলেন দীর্ঘ ৫/৬মাস এ ব্রিজটি বড় আকারে ভেঙ্গে নিচে পড়ে যাওয়ায় অন্য পাশে ফাটল দেখা দিচ্ছে যার ফলে যে কোন মুহর্তে হতে পারে দুর্ঘটনা।স্কুলের শিশুরা ব্রিজের উপর দিয়ে যাতায়াত করতে ভীতস্থম্ভ ও শঙ্খা বোধ করে।
স্থানীয় মহিলা মেম্বর মোছাঃফিরোজা আক্তার টিয়া জানান,ব্রিজটি ভেঙ্গে পড়ায় সাধারন পথচারিদের যাতায়াত করতে চরম দুর্ভগে পড়তে হচ্ছে।সেই সাথে দ্রুত অসুস্থ  কোন রুগীকে গাড়িতে করে ব্রিজের উপর দিয়ে আনা নেওয়া সমস্যা হচ্ছে।তিনি আরো বলেন ব্রিজটি পূর্ণ মেরামত করার জন্য উর্দ্ধতন কতৃপক্ষকে জানানো হয়েছে। কিন্তু কবে হবে মেরামত তা আমার জানা নেই।তবে উর্দ্ধতন কতৃপক্ষকের নিকট আমাদের জোর দাবী যত দ্রুত সম্ভব ব্রিজটি পূর্ণ মেরামত করে জনগনের চলাচল করার সুব্যবস্থা করে দেয়।
Please follow and like us:
error0
Tweet 20
fb-share-icon20

পাঠক গনন যন্ত্র

  • 3422725আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৭৪৯৮২৩৭০৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET