১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, রবিবার, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

লাকসাম রেলওয়ে জংশন কলোনীর রাস্তার বেহালদশা, জনচলাচলে চরম ভোগান্তি

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ২০ ২০১৬, ১৯:১৯ | 621 বার পঠিত

Laksam Picমো. জিল্লুর রহমান, লাকসাম প্রতিনিধি-
গত কয়েক দিনের টানা বৃষ্টির কারনে লাকসাম রেলওয়ে জংশনের ইঞ্জিনিয়ারিং ও কাঁঠালবাগান কলোনীর রাস্তা ভেঙ্গে পড়ে জনচলাচলে চরম ভোগান্তি দেখা দিয়েছে। এতে হুমকির মুখে পড়েছে ওই কলোনী দু’টির দালান কোঠা।
সরেজমিন ঘুরে দেখা যায়, লাকসাম রেলওয়ে জংশনের ইঞ্জিনিয়ারিং ও কাঁঠালবাগান কলোনীর যাতায়াতের একমাত্র রাস্তাটি গত কয়েক দিনের টানা বৃষ্টির কারনে পুকুরের মধ্যে ধসে পড়েছে। ফলে রেলওয়ে চাকুরীজীবি, স্কুল-কলেজ পড়–য়া ছাত্রছাত্রীসহ ওই কলোনী দু’টিতে বসবাসকারী পরিবারগুলো চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।
এদিকে রাস্তা ভেঙ্গে পড়ায় কলোনী দু’টিতে রিক্সাসহ অন্যান্য যানচলাচল করতে না পারায় ওইখানে বসবাসকারীরা পড়ছে চরম দূর্ভোগে।
লাকসাম রেলওয়ে শ্রমিকলীগের সভাপতি তোফাজ্জল হোসেন জানান, রেলওয়ে ইঞ্জিনিয়ারিং ও কাঁঠালবাগান কলোনী দু’টির রাস্তার কাজসহ কলোনীর বিভিন্ন সমস্যার ব্যাপারে একাধিকবার লাকসাম রেলওয়ে জংশনের আইডব্লিও’র কাছে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাওয়া যায়নি।
কলোনীতে বসবাসকারী লোকজন জানান, রাস্তার বেহালদশা ও তাদের দুর্ভোগ দেখে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মজির আহমেদ নিজ অর্থায়নে রাস্তাটির মেরামতের কাজ করে দিলেও তা আবার গত কয়েক দিনের টানা বৃষ্টির কারনে পুকুরের মধ্যে ধসে পড়েছে। প্রতিদিনের বৃষ্টির কারণে রাস্তাটি ভেঙ্গে এখন মরণ ফাঁদে পরিণত হচ্ছে। রাস্তাটি ভেঙ্গে পড়লে যে কোন মূহুর্তে কলোনী দু’টির দালান কোঠাও ধসে পড়তে পারে। এতে ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।
কলোনী দু’টিতে বসবাসকারী পরিবার গুলো চরম ক্ষোভ ও হতাশা প্রকাশ করে সংশ্লিষ্ট যথাযথ কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করে রাস্তাটি দ্রুত মেরামতের দাবী জানান।
এ বিষয়ে লাকসাম রেলওয়ে জংশনের আইডব্লিও রাম নারায়ন সুত্রধর এর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ছবির ক্যাপশন- লাকসাম রেলওয়ে জংশন কলোনীর একটি রাস্তা পুকুরে ধসে পড়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4168334আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET