২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

লাকসামে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৯ ২০১৬, ০২:৩৩ | 665 বার পঠিত

full_1039338174_1444572444_123228[1] মোঃ জিল্লুর রহমান লাকসাম প্রতিনিধি।।

১৮এপ্রিল সোমবার বিকাল ৫:৫০ঘটিকার সময় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা মহানগর গৌধুলি এক্সপ্রেস ট্রেনটি লাকসাম সাতবাড়িয়া রেলক্রসিং পার হওয়ার সময় ১ বৃদ্ধাকে ধাক্কা দিলে পাশে ছিটকে পড়ে ঘটনার স্থলেই মারা যায়।
প্রত্যক্ষদশীরা জানায়, সাতবাড়িয়া রেলক্রসিং এ একটি মাইক্রোবাস উঠার পর হঠাৎ স্ট্যাট বন্ধ হয়ে যায়। কয়েকজনে মিলে মাইক্রোবাসটিকে ঠেলে পাড় করার সময় চট্রগ্রাম থেকে ছেড়ে আসা মহানগর গৌধুলি এক্সপ্রেস ট্রেনটি চলে আসে। সবাই সরে যেতে পারলেও বৃদ্ধ লোকটি সরতে পারে নাই। ট্রেনটি লোকটিকে ধাক্কা দিলে লোকটি পাশে ছিটকে পড়ে এবং ঘটনার স্থলেই মারা যায়। বৃদ্ধার পরিচয় জানা যায়নি। ঐ এলাকায় বৃদ্ধা ভিক্ষা করত বলে অনেকেই জানিয়েছে। ঘটনার পরপর লাকসাম রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে লাশ আনতে গেলে এলাকার জনতা গেইট এবং গেইটম্যান এর দাবিতে বিক্ষোভ শুরু করে রাস্তা অবরোধ করে রাখে এবং বলতে থাকে আর কতজনের লাশের পর এই ক্রসিংএ গেইট হবে। পূর্বে ও এখানে অনেক দুর্ঘটনা হয়েছে কিন্তু অধ্যবদি গেইট  হয় নাই। তাই গেইটের সমাধান না হওয়া পর্যন্ত  লাশ দেওয়া হবে না। এসময় আসা একটি ট্রেনে ইট পাটখেল ছুড়তে থাকে এতে ট্রেনের যাত্রীরা আহত হয়েছে বলে প্রত্যক্ষদশীরা জানিয়েছে।
পরে এলাকার গন্যমান্য ব্যাক্তিদের হস্তক্ষেপের মাধ্যমে এবং লিখিত আশ্বাসে পর লাশ রেলওয়ে থানার পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148913আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET