২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

রেকর্ড করলো ক্রাউন এন্টারটেইনমেন্ট

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০৩ ২০২০, ২০:৪৩ | 666 বার পঠিত

অনেকেই বলেন বর্তমান সময়ের মিডিয়ার সব চাইতে আলোচিত নাম ক্রাউন এন্টারটেইনমেন্ট উদাহরণ হতে এসেছে। শুক্রবার ছুটির দিনেও করোনা আতঙ্ককে উপেক্ষা করে ক্রাউন অফিসেই দেশের শীর্ষ নিউজ চ্যানেলগুলোর সামনে এলেন আজাদ কালাম, ফরিদুল হাসান, আবু হায়াত মাহমুদ, দেবাশীষ বিশ্বাস, মোস্তাফিজুর রহমান মানিক, গোলাম ফরিদা ছন্দা, শামীম জামান, বন্ধন বিশ্বাস, সুমন ধরসহ এক ঝাঁক তারকা নির্মাতা। এদের সাথে ভিডিও কনফারেন্সে যোগ দিলেন গোলাম সোহরাব দোদুল এবং আদি বাসি মিজান। ক্রাউন এন্টারটেইনমেন্ট জানান দিলো তারা শুধু দেশের নাট্য জগতেই বিচরণ সীমাবদ্ধ রাখবে না। তারা চলচ্চিত্র প্রযোজনাতেও আসছে। দেশের বিনোদন জগতে অপার সম্ভাবনার এক জোয়ার সৃষ্টির অদম্য বাসনা নিয়েই রাত দিন কাজ করে যাচ্ছে প্রতিষ্ঠানটি। প্রতিদিনই দেশের কোনো না কোনো শ্যুটিং স্পটে ক্রাউন প্রযোজিত ঈদ আয়োজনের শুটিং চলছে।

চলচ্চিত্রে ক্রাউন এন্টারটেইনমেন্ট এর অংশগ্রহণ প্রসঙ্গে ক্রাউনের ডেপুটি সিইও তাজুল ইসলাম বলেন ‘আমাদের প্রথম প্রযোজনা ছিলো বিশেষ দৈর্ঘ্যের চলচ্চিত্র জনক ও সন্তান। পরবর্তীতে আমরা আরেকটি চলচ্চিত্র নির্মাণ সম্পন্ন করেছি। এগুলো শিগগিরি মুক্তি পাবে। আমরা চাইছি, চলতি বছরের শেষ প্রান্ত থেকে প্রতি মাসেই আন্তর্জতিক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোকে টার্গেট করে চলচ্চিত্র নির্মাণের। এরই মাঝে খ্যাতিমান নির্মাতা দেবাশীষ বিশ্বাস, মোস্তাফিজুর রহমান মানিকসহ অনেকের সাথেই কথাবার্তা চলছে। ইনশাআল্লাহ বাংলাদেশের চলচ্চিত্র এবং নাট্য শিল্পে সম্ভাবনার জোয়ার সৃষ্টি করতে যাচ্ছে ক্রাউন এন্টারটেইনমেন্ট।

ক্রাউন এন্টারটেইনমেন্ট এর পরিকল্পনা প্রসঙ্গে খ্যাতিমান নাট্য নির্মাতা গোলাম সোহরাব দোদুল, আজাদ কালাম এবং ফরিদুল হাসান বলেন, ‘প্রতিষ্ঠানটির বিভিন্ন নাটক এবং চলচ্চিত্রে নতুন অভিনেতা-অভিনেত্রীদের তুলে ধরার পরিকল্পনাও নেয়া হয়েছে। নতুনদের সুযোগ দেয়ার ব্যাপারে ক্রাউন এর ব্যাপক সদিচ্ছা আছে।’

উল্লেখ্য, পনেরো অগাষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ক্রাউন এন্টারটেইনমেন্ট এর প্রযোজনায় এক ডজন নাটক নির্মাণের প্রক্রিয়া চলছে যেগুলো দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4201156আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET