৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪১ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • ঢাকা
  • রাজধানী মোহাম্মদপুরে এমপি সাদেক খানের পক্ষে ৭৫০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ

রাজধানী মোহাম্মদপুরে এমপি সাদেক খানের পক্ষে ৭৫০০ প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ

ইব্রাহিম হোসেন, মোহাম্মদপুর, ঢাকা করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : মে ১০ ২০২০, ১৭:৪৪ | 755 বার পঠিত

রাজধানীর মোহাম্মদপুর এলাকায় সাড়ে সাত হাজার প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঢাকা-১৩ (মোহাম্মদপুর-আদাবর ও শেরেবাংলা নগর) আসনে বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব সাদেক খান এমপি।

আজ ৯ মে ২০২০ রোজ শনিবার সকাল থেকে তার সংসদীয় এলাকার সবকটি ওয়ার্ডে উত্তর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলরদের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ শুরু করেন তিনি। এ ছাড়া তার মালিকানাধীন সাদেক পেট্রোলপাম্প স্টেশনেও তার ‍পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর প্রতিটি প্যাকেটে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ ও এক কেজি তেল রয়েছে। এসব খাদ্যসামগ্রী ঢাকা উত্তর সিটি করপোরেশনের ঢাকা-১৩ আসন এলাকার স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি/সাধারন সম্পাদক’সহ দলীয় নেতাকর্মীদের মাধ্যমে তালিকা করে বিতরণ করা হয়।

পেট্রোলপাম্প এলাকায় খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ঢাকা-উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন খোকন, ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ হাসান নূর ইসলাম, ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসিফ আহমেদ’সহ প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ বিত্তবানদের উদ্দেশ্যে আলহাজ্ব সাদেক খান এমপি বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও পবিত্র রমজান মাস একই সাথে চলমান থাকায় অসহায় মানুষকে বেশি করে সাহায্য করতে হবে। ভুক্তভোগী  মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। সরকারের পাশাপাশি  নিজ নিজ থানা, ওয়ার্ড ও ইউনিটের গরীব মানুষকে সাধ্যমতো সহায়তা প্রদানের জন্য আলহাজ্ব সাদেক খান এমপি স্থানীয় বিত্তশালীদের প্রতি আহবান জানান।  সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা জানিয়ে এমপি বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।

উল্লেখ্য, ইতঃপূর্বে, আলহাজ্ব সাদেক খান এমপি ব্যক্তিগত উদ্যোগে দুঃস্থ ও অসহায় পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছে।

Attachments area

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4005606আজকের পাঠক সংখ্যা::
  • 0এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET