২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

রাজধানীতে বিমানবালার লাশ উদ্ধার

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ২৮ ২০১৬, ০৫:২০ | 658 বার পঠিত

11620_b5নয়া আলো-

রাজধানীর ইন্দিরা রোডের একটি বাসা থেকে এক সাবেক বিমানবালার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম হুমাইয়া চৌধুরী সুখী (৩৮)। তিনি কাতার এয়ারলাইন্সের বিমানবালা ছিলেন।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, শেরেবাংলানগর থানাধীন ইন্দিরা রোডের ৪৪/এইচ নম্বর নিজ বাড়ির তৃতীয় তলার দুই রুমের একটি ফ্ল্যাটে একাই থাকতেন সুখি। গতকাল সকাল ৯টায় ওই বাড়ির ভাড়াটিয়ারা তার ফ্ল্যাট থেকে পচা গন্ধ অনুভব করে। পরে বাড়ির দোতলায় বসবাসকারী তার ভাই সুমনকে বিষয়টি জানায়। এরপর সুমন তার বোনের মোবাইলে ফোন দিলে ফোনটি বন্ধ পান। তখন তিনি পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। খবর পেয়ে ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা সেখান থেকে বিভিন্ন আলামত উদ্ধার করেন। বিমানবালার লাশ উদ্ধার হয়েছে এমন সংবাদ পেয়ে আশপাশের লোকজন ওই বাড়িতে ভিড় করেন। নিহতের আত্মীয় শাফি হোসেন জানান, সুখি ধানমন্ডির একটি ইংরেজি মিডিয়াম স্কুল থেকে ও লেভেল এবং এ লেভেলে শেষ করেছেন। এরপর তিনি কাতার এয়ারলাইন্সে বিমানবালার চাকরিতে যোগ দেন। তবে ২ বছর আগে ওই চাকরি ছেড়ে দেন। তিনি আরও জানান, চাকরি ছেড়ে দেয়ার পর তিনি ইউনিক নামে একটি ডেভেলপার কোম্পানিতে চাকরি করতেন। তার বাবা বাসার নিচতলায় থাকতেন। আর ভাই বিমানের পাইলট সুমন থাকতেন বাড়ির দোতলায়।
নিহতের লাশ ময়নাতদন্তের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরিবারের সদস্যরা পুলিশকে জানিয়েছে, তারা থানায় কোনো মামলা করবে না। তারা মামলা না করলে পুলিশ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করবে। সুখীর বাবার নাম আহমেদুল ইসলাম চৌধুরী। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে বিমানের ইঞ্জিনিয়ার ছিলেন। এক ভাই দুই বোনের মধ্যে সুখী দ্বিতীয় ছিলেন। তাদের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার নাঙ্গলকোট এলাকায়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4158911আজকের পাঠক সংখ্যা::
  • 12এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET