৩রা জুলাই, ২০২০ ইং, শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

যুবলীগ নেতা রেজাউল করিম পলাশ ও তার পরিবারের ২য় করোনা রিপোর্ট নেগেটিভ

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ১৬ ২০২০, ২১:৪৮ | 683 বার পঠিত

মাসুদ রানা: দেশের চলমান পরিস্থিতি’তে সব সময় মাঠে নেমে অসহায় হতদরিদ্র মানুষের সেবা নিয়োজিত একজন প্রাণ’হলেন,রেজাউল করিম পলাশ অনেক গুনে গুনানীত একজন প্রতিষ্ঠিত সুপরিচিত জনদরদী, সমাজসেবক, সমাজকর্মী মানুষ ও আত্মমানবতার সেবায় নিজেকে সব সময় বিলিয়ে দিয়েছেন তিনি। বর্তমান বিশ্ব করোনা ভাইরাস নামক মহামারির আতঙ্কে আতঙ্কিত। বিশ্বের নেতৃবৃন্দরা এই মরণঘাতী ভাইরাসের বিরুদ্ধে আমরণ লড়াই করে যাচ্ছেন। বাংলাদেশও তার বাইরে নয়।
সারাদেশের ন্যায়ে ফেনী জেলার দাগনভূঞা উপজেলায়ও প্রশাসন, পৌরসভা ও থানা যৌথভাবে জনসাধারণকে সতর্কীকরণ ও স্বাস্থ্য বিভাগের ডাক্তারগন সেবা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। কিন্তু এর মাঝেও করোনা পজেটিভ পাওয়া যাচ্ছে উপজেলায়। যাদের শরীরে করোনা কোন সিমটম দেখা যাচ্ছে উপজেলা স্বাস্থ্য বিভাগের টিম তাদের করোনা নমুনা সংগ্রহ করছে প্রতিনিয়ত।
তারই ধারাবাহিকতায় দাগনভূঞা উপজেলা যুবলীগ এর সহ-সভাপতি ও চন্দ্রদ্বীপ হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রেজাউল করিম পলাশ এর শরীরে করোনা সিমটমের মধ্যে একটি সিমটম দেখা দিলে তিনি স্বাস্থ্য বিভাগের টিমকে জানালে তারা গত ১ই জুন তার করোনা নমুনা সংগ্রহ করেন। যার রিপোর্ট ৭ই মে পজেটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। তিনি ১ই জুন প্রথম নমুনা সংগ্রহ করার পর থেকে নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন এবং প্রথম রিপোর্ট পজেটিভ আসার পর থেকে দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য বিভাগের প্রধান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম নিজ হাতে তার চিকিৎসা সেবা প্রদান করছেন এবং প্রতিনিয়ত খোজখবর রাখছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম এর নির্দেশে স্বাস্থ্য বিভাগের টিম গত ১০ই জুন রেজাউল করিম পলাশ এর ২য় নমুনা এবং তার পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করলে ১৬ই জুন মঙ্গলবার ২য় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানান তিনি।
উক্ত রিপোর্টের সত্যতা জানিয়েছেন দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুবাইয়াত বিন করিম।
অন্যদিকে রেজাউল করিম পলাশ জানান, যারা তার সুস্থ্যতার জন্য দোয়া করেছেন ও প্রতিনিয়ত খোঁজ খবর নিয়েছেন পরামর্শ দনিয়েছেন সকলের কাছে তিনি কৃতজ্ঞতা জানিয়েছেন ও তার পরিপূর্ণ সুস্থতার জন্য দাগনভূঞাবাসীর নিকট দোয়ার দরখাস্ত জানিয়েছেন।সর্বোপরি তিনি এই মহামারী করোনা সবাইকে একটা পরামর্শ দিয়েছেন করোনা কালিন মহুত্ব্য আতংকিত না হয়ে নিরাপদ দুরত্ব বজায় রেখে বাহিরে বের হওয়ার সময় অবশ্যই মাস্ক ব্যবহারে মনোযোগি হয়ে ভয় না পেয়ে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3929956আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET