৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • মোহাম্মদপুরে বণিক সমিতির নির্বাচনে জনমত জরিপে এগিয়ে মোঃ মুসলিম সিকদার

মোহাম্মদপুরে বণিক সমিতির নির্বাচনে জনমত জরিপে এগিয়ে মোঃ মুসলিম সিকদার

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : নভেম্বর ২১ ২০২০, ১৬:১৫ | 636 বার পঠিত

আগামী ৩ ডিসেম্বর ২০২০ রোজ বৃহস্পতিবার রাজধানী মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচন এরই মধ্যে জমে উঠেছে মাঠ। তবে নির্বাচনের ভাগ্য নির্ধারণ করবে বণিক সমিতির ভোটারদের উপর।। সব মিলিয়ে দিন যত যাচ্ছে সাধারণ সম্পাদক পদে হাতি মার্কা নিয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম সিকদার তত ভোটারদের সমর্থন পাচ্ছে।

বণিক সমিতির নির্বাচন সংশ্লিষ্ট সূত্রগুলো থেকে জানা গেছেসর্ববৃহৎ মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতির ত্রি-বার্ষিকী নির্বাচনে নির্দিষ্ট ব্যবসায়ীরা ভোটার হলেও সচেতন সব মহলের প্রত্যক্ষ বা পরোক্ষ ভাবে অংশ গ্রহন থাকে। নির্বাচন যত এগিয়ে আসে মানুষের দৌড়ঝাপ ততটাই বেড়ে যায়। অনেকেই অন্তরালে বসে কলকাঠি নাড়িয়ে এই নির্বাচনকে প্রভাবিত করারও চেষ্টা করেন। তবে ব্যবসায়ী ভোটাররা চুলচেরা বিশ্লেষণ করে তাদের নেতা নির্বাচিত করেন।

নির্বাচন সংশ্লিষ্ট সূত্র থেকে আরো জানা গেছেব্যবসায়ী সংগঠনগুলোর বণিক সমিতির বৃহৎ এই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে হাতি মার্কা নিয়ে বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম সিকদার সবার নজর কাড়তে পেরেছেন। কেউ কেউ বলেছেনএই পদের জন্য একমাত্র বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম সিকদার পুরোপুরি উপযুক্ত। তিনি হাতি মার্কা নিয়ে নির্বাচিত হলে বণিক সমিতিকে স্বচ্ছতার সাথে ব্যবসায়ীবান্ধব করে তুলতে পারবেন।

এছাড়াও ব্যবসায়ীরা জানানবীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম সিকদার এই মার্কেটের প্রতিষ্ঠা লগ্ন থেকে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা করে যাচ্ছে। তার বেশ কয়েকটি দোকান আছে। সেখানে বেশ কিছু মানুষের কর্মসংস্থান হয়েছে। তিনি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলে এই মার্কেটে আরো মানুষের কর্মসংস্থান সৃষ্টি হবে।

বীর মুক্তিযোদ্ধা মোঃ মুসলিম সিকদার দৈনিক নয়া আলো পত্রিকাতে জানাননির্বাচনে দাঁড়ানোর ইচ্ছা প্রকাশ করার পর সব মহল থেকেই ভোটারদের ব্যাপক সাড়া পাচ্ছি। সবাই সাক্ষাৎ করছে এবং খুবই উৎসাহ দিচ্ছেন।

তিনি আরো জানানবণিক সমিতির নির্বাচনে আমি যদি হাতি মার্কা নিয়ে নির্বাচিত হতে পারি তাহলে মোহাম্মদপুর টাউন হল (কাঁচা বাজার) বণিক সমিতিকে আধুনিকায়ন ও ব্যবসায়ীদের স্বার্থ সংশ্লিষ্ট কাজগুলো দেখব এবং ব্যবসায়ীদের সব ধরনের বিপদ-আপদে সকলকে সাথে নিয়ে কাজ করবো ইনশাল্লাহ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4223780আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET