২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • মুসলিম বিশ্বের সমর্থন পেতে ‘আসলামকে নিয়ে নাটক’

মুসলিম বিশ্বের সমর্থন পেতে ‘আসলামকে নিয়ে নাটক’

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ১৮ ২০১৬, ০০:৫০ | 644 বার পঠিত

goesshorমুসলিম বিশ্বের সমর্থন পেতে বিএনপি নেতা আসলাম চৌধুরীকে নিয়ে সরকার ষড়যন্ত্রের নাটক সাজিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

মঙ্গলবার দুপুরে রাজধানীর পল্টনে ফটো জার্নালিস্ট এসোসিয়েশনে বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা আবদুল মতীনের ১৯ তম মৃত্যুবার্ষিকীতে ‘গণতন্ত্র পুনরুদ্ধার সংগ্রামে মাওলানা মতীনের ভূমিকা শীর্ষক’ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র বলেন, শেখ হাসিনা ও তার দল ষড়যন্ত্র ছাড়া কিছুই বোঝে না। তাই তারা ষড়যন্ত্র বলে বেড়াচ্ছে। ষড়ডন্ত্র কখনো প্রকাশ্যে হয় না। আসলে ষড়যন্ত্র করে এ সরকারই ভারতের সহযোগিতায় ক্ষমতায় আছে। তাই তারা মনে করে সবাই তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ দলের অনেক নেতাকে জেলে নিয়ে বিএনপিকে টুকরো করে সরকার যেনতেনভাবে আরেকটা নির্বাচন দিতে চায়। সে নির্বাচনে বিএনপিকে দাওয়াত করবে হাসিনা। তবে বিএনপি সে দাওয়াতে যাবে না।

তিনি বলেন, এদেশে তখনই নির্বাচন হবে যে নির্বাচনে জনগণ নিজের ভোট নিজে দিতে পারবে। খালেদা জিয়াকে জেলে নিলে সেখানে (জেল খানায়) স্বল্পসময়ে হাসিনার সঙ্গেও তার দেখা হবে বলে মন্তব্য করেন তিনি।

১৬ কোটি মানুষ এই সরকারের পতন চায় মন্তব্য করে বিএনপির এই নেতা বলেন, যাদের জনগণ চায় না তাদের বিরুদ্ধেও ষড়যন্ত্র করতে হয় না। দেশের একজন রিকশাওয়ালাও এই সরকারের পতন চায়। ১৬ কোটি মানুষই সরকারকে উৎখাত করতে চায়। এই সরকার আরো একদিন ক্ষমতায় থাকুক তাও এদেশের জনগণ চায় না।

গয়েশ্বর বলেন, এখন পর্যন্ত ভারত ছাড়া বিশ্বের কোনো দেশই এই সরকারকে বৈধতা দেয়নি। বৈধতা পাওয়ার জন্যই সরকার একেক সময়ে একেক নাটক সাজাচ্ছে। এসব করে শেষ রক্ষা হবে না।

মিডিয়া মালিকদের ব্ল্যাকমেইল করা হচ্ছে অভিযোগ করে গয়েশ্বর চন্দ্র বলেন, এখন গণমাধ্যম আর গণমাধ্যম নেই। এখন হয়ে গেছে হাসিনা মাধ্যম। সরকার গণমাধ্যমগুলোর উপর চাপ সৃষ্টি করছে বলে তারা যা জানে তা বলতে পারে না।

এ সময় তিনি বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি ও জয়ের একাউন্টে তিনশ’ মিলিয়ন ডলার থাকার কথাও উল্লেখ করেন।

বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ড. মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, এলডিপির সিনিয়র যুগ্ম মহাসচিব শাহাদাৎ হোসেন সেলিম, লেবার পার্টির মহাসচিব হামদুল্লা আল মেহেদী, সহ সভাপতি অ্যাডভোকেট ফারুক রহমান, যুগ্ম মহাসচিব উম্মে হাবিবা রহমান প্রমুখ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4149985আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET