২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

মুরাদনগরে তোপের মুখে বাখরাবাদ কর্মকর্তারা

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১১ ২০১৬, ১৬:২২ | 682 বার পঠিত

comilla-map মুরাদনগর প্রতিনিধি-

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার পরমতলা এলাকায় অবৈধ গ্যাস লাইনে অভিযান চালিয়ে ১ হাজার ফুট গ্যাসের পাইপ অপসারণ করেছে বাখরাবাদ কর্তৃপক্ষ। সোমবার দুপুরে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর দেবিদ্বার সাব সেকশনাল অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা বাপ্পি শাহরিয়ারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় পরমতলা এলাকায় স্থানীয়দের তোপের মুখে পড়েন বাখরাবাদের কর্মকর্তারা। এর আগেও একই গ্যাস লাইনে অভিযান চালিয়েছিল বাখরাবাদ কর্তৃপক্ষ। এবার ২য় দফা অভিযান পরিচালনা করতে আসলে কর্মকর্তাদের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে উঠেন স্থানীয় লোকজন।

জানা যায়, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর ব্যবস্থপনা পরিচালকের অবৈধ গ্যাস সংযোগ বিরোধী নীতি ও নির্দেশের প্রেক্ষিতে দেবিদ্বার সাব সেকশনাল অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা বাপ্পি শাহরিয়ার এ অভিযান শুরু করেন। বাপ্পি শাহরিয়ার জানান, আমি দেবিদ্বার সাব জোনাল অফিসে যোগদানের পর থেকে একটি মহল আমার বিরুদ্ধে নানা অপপ্রচার ও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তিনি জানান, অবৈধ গ্যাস লাইন নির্মাণকারীরা যতই শক্তিশালী হউক তাদের বিরুদ্ধে আমি অভিযান অব্যাহত রাখবো। অবৈধ গ্যাস লাইন নির্মানের সাথে যারাই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবেনা। এদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। অভিযানে উপস্থিত ছিলেন, বাখরাবাদ গ্যাসের প্রধান কার্যালয়ের আর’সি’সি’ডি’আর ব্যবস্থাপক সাইফুল ইসলাম, বিক্রয় ব্যবস্থাপক উপজেলা জিয়াউল হকসহ বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর বেশ কিছু কর্মকর্তাবৃন্দ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4152502আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET