২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • মহেশপুর সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্দোগে দরিদ্র, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাদের মধ্যে নগদ অর্থ ও ঈদের মালামাল বিতরন।

মহেশপুর সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্দোগে দরিদ্র, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাদের মধ্যে নগদ অর্থ ও ঈদের মালামাল বিতরন।

হুমায়ন আরাফাত, আশুলিয়া করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ২৩ ২০১৭, ২৩:৩৪ | 616 বার পঠিত

আহসান হাবীব মহেশপুর (ঝিনাইদহ) :

ঝিনাইদহ মহেশপুর উপজেলার ৬নং নেপা ইউনিয়নের ৭নং ওয়ার্ড সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্দোগে গতকাল সকাল ১০টার সময় সেজিয়া মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রধান শিক্ষক ওয়াজেদ আলীর সভাপতিত্বে, নেপা ইউনিয়নের সেজিয়া ও মাইলবাড়ীয়া গ্রামের ১৬২ জন দরিদ্র, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাদের মধ্যে নগদ অর্থ ও ঈদের মালামাল বিতরন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ৬নং নেপা ইউ’পি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামলীগ সভাপতি, জনাব শামছুল আলম মৃধা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নুর মোহাম্মদ হোসেন, আহছান উল্লাহ, আব্বাস হোসেন, আর সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা ওমান প্রবাসী আলমগীর হোসেন পক্ষ্য থেকে প্রবাসী আরঙ্গজেব, মাসুদ রানা, খোকন মিয়া, দরিদ্র, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাদের মধ্যে নগদ অর্থ ও ঈদের মালামাল তাদের হাতে তুলে দেন। উক্ত অনুষ্ঠানে প্রবাসীরা তাদের বক্তব্যে বলেন, সেজিয়া প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার মূল উদ্দোশ্য গরীব, অসহায়দের সেবায় আমাদের মূল লক্ষ্য। তারা আরো বলেন, কোন প্রবাসী ভাইয়েরা যদি আমাদের এ সংস্থার সাথে সংস্থার সদস্য হতে চান তাহলে প্রতিষ্ঠাতা পরিচালক আলমগীর ভাইয়ের সাথে যোগাযোগ করতে পারেন, মোবাইল নং- ০০৯৬৮৯৫২৪৮২৮৬।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4218002আজকের পাঠক সংখ্যা::
  • 15এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET