৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই সফর, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • মহেশপুরে নিজের টাকায় রাস্তা সংস্কার করে দিলেন জনতা ব্যাংকের এজিএম শফিউল আলম।

মহেশপুরে নিজের টাকায় রাস্তা সংস্কার করে দিলেন জনতা ব্যাংকের এজিএম শফিউল আলম।

স্পেশাল করেসপন্ডেন্ট, নয়া আলো।

আপডেট টাইম : সেপ্টেম্বর ১৩ ২০২০, ১৮:৫২ | 625 বার পঠিত

জয় হয়েছে মানবতা হেরে গেছে রাজনৈতিক নেতারা, মানবতার জয় চিরদিন সেটি আবার প্রমাণ করলেন শফিউল আলম। ঝিনাইদহ মহেশপুর উপজেলার ৬ নং নেপা ইউনিয়নের বাকোসপোতা বাজার হতে বাঘাডাঙ্গা পর্যন্ত  ৫ কিলোমিটার এলাকা ভাঙাচোরা, খানাখন্দে ভরা; চলাচলের প্রায় অযোগ্য হয়ে পড়েছে। চলতি বর্ষা মৌসুমে রাস্তাটি কালভার্টের কাজ শুরু করে, কালভার্ট নির্মান  করেই কালভার্টে আশেপাশে মাটি ভরাট না করে ওই ঠিকাদার চলে যাওয়ার ফলে রাস্তাটির আরো খারাপ হয়ে পড়ে যা এলাকাবাসী চরম দুর্ভোগে পড়ে। এলাকার মানুষের দুর্ভোগের  কথা চিন্তা করে রাস্তাটি সংস্কারের জন্য  এগিয়ে এলেন বাগাডাঙ্গা গ্রামের কৃতী সন্তান ও জনতা ব্যাংকের এজিএম জনাব মোঃ শফিউল আলম। গত তিন-চার দিন ধরে রাস্তাটি সংস্কার করে তিনি কোনোরকম চলাচলের উপযোগী করেছেন।
এলাকাবাসি জানান, দীর্ঘদিন যাবৎ নতুন কালভার্ট করায় মাটি না দেয়ার কারণে ভাঙাচোরা অবস্থায় রয়েছে যা আমাদের চলাচলের জন্য একেবারেই অনুপোযোগী। প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে একাধিকবার আবেদন নিবেদন করেও কোনো কাজ হয়নি। চলতি বর্ষা মৌসুমে টানা বৃষ্টিতে খানাখন্দে গর্তেভরা সড়কে পানি জমে খারাপ  অবস্থা হয়। যানবাহন দুর্ঘটনা যেন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়। আহত হয়েছেন অনেকেই। লোকমুখে শুনে আর সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন খবর দেখে চুপ থাকেননি বাগাডাঙ্গা গ্রামের কৃতিসন্তান শফিউল আলম। তিনি এলাকার মানুষের দুর্দশা লাঘবের জন্য রাস্তাটি সংস্কারের উদ্যোগ নেন। তিনি নিজ অর্থায়নে সড়কটি সংস্কার করে দিচ্ছেন।
নেপা গ্রামের জাহাঙ্গীর আলম  জানান, ব্যাপার মোড় হইতে বাগাডাঙ্গা পেইমেন্ট সড়কের বেহাল দশা দেখে এলাকার মানুষের দুর্ভোগের কথা চিন্তা করে আমাদের এলাকার ছেলে  জনতা ব্যাংকের এজিএম শফিউল আলম নিজস্ব অর্থায়নে এ রাস্তাটি সংস্কার করে কোনভাবে সাধারণ জনগণের চলাচলের উপযোগী করে তুলেছেন।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4107453আজকের পাঠক সংখ্যা::
  • 9এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET