২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

মতলব উত্তরে সাংবাদিকদের সাথে উপজেলা ভাইস চেয়ারম্যানের মতবিনিময়

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৭ ২০১৬, ২০:০৫ | 664 বার পঠিত

08_21957 চাঁদপুর প্রতিনিধি-

গতকাল শনিবার বিকেলে মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমনের বাসভবনে মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়।

মতবিনিময়কালে ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন জানান, বর্তমান সরকারের আমলে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপির ঐকান্তিক চেষ্টায় মতলবের ধনাগোদা নদীর উপরে মায়া বীর বিক্রম সেতুর কাজ বর্তমানে প্রায় ৫০ ভাগ সমাপ্ত হয়েছে। বাকি কাজ দ্রুত এগিয়ে যাচ্ছে। তিনি আরো জানান, মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মূল বেড়ি বাঁধের প্রায় ৬০ কিঃমি সড়ক পাকাকরণের কাজ সমাপ্তের পথে এবং কালীপুর বাজার থেকে উপজেলা পরিষদ পর্যন্ত ২২ ফুট চওড়া নতুন রাস্তার কাজ শুরু হয়েছে। বর্তমানে ছোট বড় ১০২টি সেতুর কাজ চলছে। বেলতলী-ভবেরচর শাহ্ সোলেমান লেংটা নামে গত আমলে তিনি ফেরি সার্ভিস চালু করলেও গত বিএনপি আমলে তা বন্ধ করে দেয়া হয়। মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি হওয়ার পর কালীপুর-ভবেরচর মায়া বীর বিক্রম ফেরি সার্ভিস নামে পুনরায় চালু করেন। তিনি আরো জানান, কিছু দিনের মধ্যেই শিল্পকলা একাডেমী, স্টেডিয়াম, মা ও শিশু হাসপাতাল, ফায়ার সার্ভিস স্টেশন, পর্যটন কেন্দ্রসহ বহু কাজ হাতে নিয়েছেন এবং ২০১৬ সালের মধ্যে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার প্রত্যেকটি গ্রাম বিদ্যুতায়নের আওতায় আনা হবে। তিনি আরো জানান, মায়া বীর বিক্রম সেতু নির্মাণের সাথে সাথে মতলবের ৬ লাখ মানুষের কাঙ্ক্ষিত জ্বালানি গ্যাস সংযোগ পেয়ে যাবে। মতলব উত্তরের প্রত্যন্ত গ্রামগুলোর বিভিন্ন কাঁচা ও পাকা সড়ক মোড়, বিভিন্ন বাজার, বিশেষ যানবাহন স্টপেজসহ গুরুত্বপূর্ণ স্থানে সোলার পয়েন্ট নির্মাণ করা হয়েছে। আগামী তিন বছরের মধ্যে মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার সকল উন্নয়ন কাজ সমাপ্ত করা হবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম) এমপি ও তার সুযোগ্য পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু’র পক্ষ থেকে মতলববাসীকে তিনি নববর্ষের শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি রাকিবুল ইসলাম সোহাগ, সিনি: সহ-সভাপতি প্রভাষক আলমাছ মিয়া, সহ-সভাপতি মাহফুজুর রহমান সৌরভ, সাধারণ সম্পাদক একেএম গোলাম নবী খোকন, যুগ্ম-সাধারণ সম্পাদক জাকির হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আরাফাত আল-আমিন, অর্থ বিষয়ক সম্পাদক বাবুল মুফতী, উপদেষ্টা সদস্য দেওয়ান মোঃ সালাউদ্দিন, সদস্য আতিকুর রহমান দুলাল, ইসমাইল খান টিটু, মমিনুল ইসলাম, সালেহ আকরাম, দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এসএম সেলিম রেজা প্রমুখ। পরে ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম সরকার ইমন বাংলার ঐতিহ্যবাহী গুড়ের জিলাপী দিয়ে সকল সাংবাদিককে আপ্যায়িত করেন।

 

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4158937আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET