২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, সোমবার, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • ইতিহাস ঐতিহ্য
  • মতলব উত্তরে ত্রাণ মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের অনুদানের অর্থ প্রদান সরকার মানুষের কল্যাণে বিভিন্ন মাধ্যমে কাজ করছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী

মতলব উত্তরে ত্রাণ মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের অনুদানের অর্থ প্রদান সরকার মানুষের কল্যাণে বিভিন্ন মাধ্যমে কাজ করছে – দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুন ২৬ ২০১৬, ০৮:০৬ | 647 বার পঠিত

Matlab News 24-06-2016 (1)Matlab News 24-06-2016 (4)মনিরুল ইসলাম মনির : সমাজের অসহায়, অসচ্ছল ও গরিব মানুষদের শেখ হাসিনা ছাড়া কেউ দেখেন না বলে মন্তব্য করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি। শুক্রবার চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে মন্ত্রীর নিজ বাসভবন মিলনায়তনে ত্রাণমন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে গরিব ও অসহায় নারীদের মাঝে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।
দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি আরো বলেন, বর্তমান সরকার গরিব, অসহায় ও অসচ্ছল পরিবারকে ব্যাপক সাহায্য-সহযোগিতা করে আসছে। যার কারণে আজকে সব মানুষের জীবন যাত্রার মান বেড়েছে। বেড়েছে মাথাপিছু আয়। এখন আর কোনো মানুষ না খেয়ে মরে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যখনই ক্ষমতায় আসে তখনই দেশের গরিব, দুখী মানুষের মুখে হাসি ফুটে ওঠে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ যখনই সরকারে এসেছে দেশের উন্নয়নে কাজ করেছে। বর্তমান সরকার মানুষের কল্যাণে বিভিন্ন মাধ্যমে কাজ করছে। আমরা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের কল্যাণে কাজগুলো করে যাচ্ছি। আজকের যে অনুদান তারই একটি অংশ। আধুনিক মতলব গড়তে হলে অসহায় ও দুঃস্থ মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করতে হবে। বিভিন্ন প্রকল্পের অনুদানের মাধ্যমে তাদেরকে স্বাবলম্বী করা হচ্ছে। সরকারি অনুদান প্রাপ্তকারীদের অনুদানের টাকা সঠিকভাবে ব্যবহার করতে হবে।
ইউএনও মোহাম্মদ মফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ছিলেন- উপজেলা চেয়ারম্যান মনজুর আহমদ মঞ্জু, আ’লীগের জাতীয় পরিষদ সদস্য একেএম রিয়াজ উদ্দিন মানিক, উপজেলা ভাইস-চেয়ারম্যান নিলুফা আক্তার, ছেংগারচর পৌর মেয়র রফিকুল আলম জর্জ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি সামছুল হক চৌধুরী বাবুল, মন্ত্রীর এপিএস বীর মুক্তিযোদ্ধা তমিজ উদ্দিন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এইচএম জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী মো. শরীফ হোসেন, আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ষাটনল ইউনিয়নের চেয়ারম্যান একেএম শরীফ উল্যাহ সরকার, ফতেপুর পশ্চিম ইউপির চেয়ারম্যান নূর মোহাম্মদ, ফরাজীকান্দি ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, কলাকান্দা ইউপির চেয়ারম্যান সোবহান সরকার সুভা প্রমুখ।
মতলব উত্তর উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপির স্বেচ্ছাধীন তহবিল থেকে প্রতিবন্ধী, অসহায়, বন্যা দুর্গত, নদীভাঙ্গন এলাকার ৪৬ জনকে আড়াই লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4158954আজকের পাঠক সংখ্যা::
  • 4এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET