৫ই জুন, ২০২০ ইং, শুক্রবার, ২২শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই শাওয়াল, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • খুলনা
  • বেনাপোলে করোনা ভাইরাসে একজনের মৃত্যুর গুজব

বেনাপোলে করোনা ভাইরাসে একজনের মৃত্যুর গুজব

সোহাগ হোসেন, বেনাপোল,যশোর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৫:৫৭ | 671 বার পঠিত

যশোরের বেনাপোলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে  ওজিয়ার (৭০) নামে এক ব্যাক্তি মারা গেছে বলে অভিযোগ উঠেছে। ওই বাড়িতে লাল পতাকা টাঙ্গানো আছে। মৃত্যু ব্যাক্তির পরিবারের সদস্যরা ভারতের মুম্বাই শহর থেকে দেশে আসার পর ওই ব্যাক্তির শ্বাস কষ্ট দেখা দেয়। এর এক সপ্তাহ পর সে মারা যায়। ঘটনা স্থলে বেনাপোল পোর্ট থানা পুলিশ পরিদর্শন করেছে ।
ওজিয়ার রহমান বৃহস্পতিবার(২৬ শে মার্চ) রাত ৩টার দিকে মারা যায়। তার বাড়ি বেনাপোল পোর্ট থানার কাগজপুকুর গ্রামে । সে মৃত গনি মিস্ত্রীর ছেলে।
স্থানীয়রা জানায় ওজিয়ারের মেয়ে আম্বিয়া এবং ছেলে তরিকুল ইসলাম ভারতের মুম্বাই শহরে দীর্ঘ দিন থাকে। সেখান থেকে তারা দেশে প্রবেশ করার পর বাড়িতে লুকিয়ে ছিল।তাদের পিতার মৃত্যুর পর ধারনা করা হচ্ছে যে ওই বৃদ্ধ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হতে পারে।
স্থানীয় বেনাপোল পৌর সভার কাউন্সিলর আমিরুল ইসলাম বলেন, ওজিয়ার রহমান একজন বয়োবৃদ্ধ লোক। তার স্বাস কষ্ট ছিল । তবে তার পরিবারের সদস্যরা ভারত থেকে আসার পর স্বাস কষ্ট বেশী দেখা দেওয়ায় ধারনা করা হচ্ছে করোনা ভাইরাসে তার মৃত্যু হয়েছে কিনা।
স্থানীয় ডাক্তার ইদ্রিস আলী বলেন, গত রাত্রে রোগির প্রেসার না পেয়ে আমি সেলাইন ও গ্যাসের ওষধ দিয়েছিলাম। এ ছাড়া ওই রোগি দীর্ঘদিন যাবৎ শ্বাস কষ্টে ভুগছিল। সে বার্ধক্য ও হাপানি কাশিতে মারা যেতে পারে।
শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার শুভাঙ্কার মন্ডল বলেন, ওজিয়ার রহমান করোনা কেভিড ১৯ আক্রান্ত রোগে মারা যায় নায় এটা  আমরা নিশ্চিত। আমাদের উর্দ্ধতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করানো হয়েছে ।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3851661আজকের পাঠক সংখ্যা::
  • 18এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET