২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • বিনোদন
  • বৃষ্টি উপেক্ষা করে পাগল ভক্তের টানে হোসেনপুরে জেমস

বৃষ্টি উপেক্ষা করে পাগল ভক্তের টানে হোসেনপুরে জেমস

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : এপ্রিল ১৬ ২০১৬, ২২:২৩ | 644 বার পঠিত

2016_04_16_13_01_05_sxj7gKP8rQWqHVeeGEZIvkZiROB4a4_original নয়া আলো ডেস্ক-

প্রিন্স মোহাম্মদের কথা নিশ্চয় সবার মনে আছে? হ্যাঁ, জেমসের সেই পাগলা ভক্ত! যে কিনা গুরুর জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে শহরে-নগরে বিশাল বিশাল বিলবোর্ড টাঙিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন! হ্যাঁ। এই পাগল ভক্তের টানে বৃষ্টি উপেক্ষা করে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় লাখো মানুষকে মাতিয়ে এলেন জেমস!

আগেই কথা ছিল পাগল ওই ভক্তের ডাকে সাড়া দিয়ে বৈশাখের দ্বিতীয় দিনেই হোসেনপুরে গাইতে যাবেন জেমস। ভক্তকে দেয়া কথা মতই ১৫ এপ্রিল বিকালে গাইতে হোসেনপুরে গেলেন গুরু। কিন্তু কিশোরগঞ্জ যাওয়া মাত্রই তুমুল বৃষ্টি। এদিকে হোসেনপুরে গুরুর জন্য সেই পাগলা ভক্তসহ হাজারো মানুষের তীব্র প্রতীক্ষা। অতঃপর বৃষ্টিকে উপেক্ষা করেই হোসেনপুরে মাতিয়ে এলেন জেমস।

হোসেনপুরে ঢেকিয়া খেলার মাঠে গাইছেন জেমস…

গেল বছরেও জেমসের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ঢাকার বিভিন্ন জায়গায় ১০টি বিলবোর্ড টাঙিয়ে গণমাধ্যমে সংবাদ শিরোনাম হয়েছিলেন প্রিন্স। ২০০০ সাল থেকেই প্রতি বছর জেমসের জন্মদিনে ভিন্ন রকম কিছু করেন প্রিন্স। জেমসও বেশ পছন্দ করেন তার এই ভক্তকে। এবার এই ভক্তের আমন্ত্রণে কিশোরগঞ্জের হোসেনপুরে প্রথমবার কনসার্টে গান গাইলেন তিনি।

বৈশাখ উপলক্ষে কিশোরগঞ্জের হোসেনপুরের ঢেকিয়া খেলার মাঠে আয়োজন করা হয় জেমসের আগমন উপলক্ষে বিশাল কনসার্ট। এদিন সকাল থেকেই জেমস আসবেন বলে দূর দূরান্ত থেকে লোকজন এসে জড়ো হতে থাকে ঢেকিয়া মাঠে। ময়মনসিং, কিশোরগঞ্জ, গফরগাঁও, নেত্রকোনাসহ বৃহত্তর ময়মনসিংহের মানুষ এসে জড়ো হয় এই মাঠে। দুপুরের সময়ই মাঠে তিল ধারনের ঠাঁই নেই। জেমস মঞ্চে উঠেন বিকেল সোয়া চারটার দিকে। কনসার্টে তিনি একেএকে পাগলা হাওয়া, বিজলি, গুরু ঘর বানাইলা কি দিয়া’র মত জনপ্রিয় ৬টি গান গেয়ে মঞ্চ মাৎ করেন।

জেমসের গানে সুর মেলাতে হোসেনপুরে লাখো মানুষ। ছবি: কামরুল হাসান হিরণ

উল্লেখ্য, জেমসের পাগল ভক্ত প্রিন্স মোহাম্মদের বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায়। বর্তমানে ঢাকার রাজাবাজারে থাকলেও তিনি পড়শোনা করেছেন কিশোরগঞ্জেই। জেমসের প্রতি তার ভালবাসার শুরু ২০০০ সাল থেকে। এরপর প্রতিবছরই জেমসের জন্মদিনে বন্ধুদের নিয়ে কেক কাটেন। সারাদিন জেমসের গান শুনে কাটান। কিশোরগঞ্জে ২০০২ সালে হোসেনপুর উপজেলা সদরের একটি রাস্তার নামকরণ করেছেন ‘জেমস রোড’। এইসব ভালোবাসর মূল্য শোধ করতেই হোসেনপুরের মত প্রত্যন্ত অঞ্চলে গিয়ে গেয়ে এলেন বাংলার গুরু!

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4152217আজকের পাঠক সংখ্যা::
  • 14এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET