৩রা আগস্ট, ২০২০ ইং, সোমবার, ১৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

বিরামপুরে পৌর মেয়র করানায় আক্রান্ত

আবদুল আজিজ, হিলি,দিনাজপুর করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ২৮ ২০২০, ২২:১২ | 629 বার পঠিত

দিনাজপুরের বিরামপুর পৌরসভার পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল করোনায় আক্রান্ত হয়েছেন । বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কমকতা ডাঃ সোলায়মান হোসেন মেহেদী।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোলায়মান হোসেন মেহেদী জানান, পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল গত (২৭ জুলাই) সোমবার করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। আজ (২৮ জুলাই) মঙ্গলবার দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো ১২টি নমুনার মধ্যে মেয়রসহ ৫ জনের করোনা পজিটিভ আসে।

তিনি আরও জানান, গেলো রোববার মেয়রের স্ত্রী, সন্তানসহ পরিবারের আরও ১৬ জন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বিরামপুর উপজেলায় এখন পর্যন্ত ১৭৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ্য হয়েছেন ১০৪ জন।

এদিকে বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার জানান, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত করোনায় আক্রান্ত ব্যক্তিদের সাথে যোগাযোগ করছি এবং হাসপাতালের ডাক্তারগণ তাদের প্রেসক্রিপসন করে দিচ্ছেন। এছাড়াও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিরামপুর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে করোনা রোগীদের জন্য সরকারি ভাবে চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেখানে এখন পর্যন্ত ১২ জন রোগী ভর্তি রয়েছে।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3999291আজকের পাঠক সংখ্যা::
  • 5এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET