৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শুক্রবার, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • রাজনীতি
  • বিএনপির ‘স্বপ্ন’ কখনো বাস্তবায়ন হবে না: ওবায়দুল

বিএনপির ‘স্বপ্ন’ কখনো বাস্তবায়ন হবে না: ওবায়দুল

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৫ ২০১৬, ০০:১৫ | 635 বার পঠিত

obaydulসড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির সেনা সমর্থিত বেসামরিক সরকারের স্বপ্ন আর কখনো বাস্তবায়িত হবে না।

ওয়ান ইলেভেন সরকার থেকে বিএনপি কোনো শিক্ষা গ্রহণ করেনি উল্লেখ করে তিনি বলেন, তারা (বিএনপি) যতই স্বপ্ন দেখুন না কেন, তাদের এ স্বপ্ন কখনো পূরণ হবে না।

আওয়ামী লীগের এ নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির মন্ত্রে পুরো জাতি আওয়ামী লীগের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছে।

ওবায়দুল কাদের মঙ্গলবার বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ১৭ মে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন।

সংগঠনের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের পরিচালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সভাপতি সৈয়দ মিজানুর রহমান ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি বায়েজিদ আহমেদ খান।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে অংশগ্রহন না করে যে ভুল করেছে তার খেসারত বিএনপিকেই দিতে হবে।

তিনি বলেন, বিএনপি গত জাতীয় নির্বাচনে অংশগ্রহন করেনি। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের আগে সংলাপের আমন্ত্রণ জানিয়েছিলেন।

বিএনপিকে সংলাপের আমন্ত্রণ জানানোয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাদের গালি শুনতে হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংলাপের আমন্ত্রণে সাড়া দিলে দেশের রাজনীতির চিত্র ভিন্ন হতো।

এ বিষয়ে তিনি আরো বলেন, বিএনপি জাতীয় নির্বাচনে অংশগ্রহন করলে তারা ক্ষমতায় যদি নাও যেত তাহলে তারা দেশের স্বীকৃত বিরোধী দল হিসেবে রাজনীতি করতো।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4166180আজকের পাঠক সংখ্যা::
  • 8এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET