১২ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে জিলহজ, ১৪৪১ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • খেলাধুলা
  • বার্সেলোনায় বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের উদ্যোগে সিক্স এ সাইড ক্রিকেট টুনামেন্ট

বার্সেলোনায় বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের উদ্যোগে সিক্স এ সাইড ক্রিকেট টুনামেন্ট

এম.আর.জে শান্ত, বিনোদন করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুলাই ০১ ২০২০, ২৩:৪৮ | 633 বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ বার্সেলোনায় বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাবের উদ্যোগে সিক্স এ সাইড ক্রিকেট টুনামেন্ট সফল ভাবে সম্পন্ন হয়েছে। গতকাল ৩০ শে জুন মঙ্গলবার বার্সেলোনার Campo de Monjuic (Coca Cola Graund)
মাঠে চারটি দলের অংশ গ্রহনে বিপুলসংখ্যক দর্শকের উপস্থিতে উৎসব মুখোর মনুরোম পরিবেশে টুনামেন্ট অনুষ্ঠিত হয়। দীর্ঘদিনের লকডাউন শেষে এই খেলায় দর্শক ও ক্রিকেটারদের মধ্যে ছিল ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং আনন্দগণ পরিবেশ। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলো হলো, ইয়ং ষ্টার, সেভেন ষ্টার, সান রাইজ ও বাংলা টাইগার।
তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলায় চ্যাম্পিয়ন হয় সেভেন স্টার এবং রানার্স আপ হয়েছে ইয়ং ষ্টার।

ওই দিন বিকালে স্থানীয় মধুর ক্যান্টিন রেস্টুরেন্টে বিজয়ীদের মাঝে এক পুরুস্কার বিতরণ অনুষ্টান ও নৈশভোজ এর আয়োজন করা হয়।

অনুষ্টানে কিংস ক্রিকেট ক্লাবের সভাপতি মামুন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়েজ আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্পেন বাংলাদেশ, চেম্বার অব কমার্সের সভাপতি ও কিংস ক্রিকেটে ক্লাবের প্রধান উপদেষ্টা এইচ এম রাসেল হাওলাদার, অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো ছিলেন, সাংবাদিক নুরুল ওয়াহিদ, ব্যবসায়ী শফিক খান, ভয়েস অব বার্সেলোনার সাধারণ সম্পাদক এ আর۔ লিটু , হ্যালো বাংলাদেশ পাঠক ফোরামের সাংগঠনিক সম্পাদক আজমল আলী, কাসা কুইনের পরিচালকর রিয়াদ হাওলাদার ও সাংবাদিক ও বার্সেলোনার পরিচিত মুখ সালাউদ্দিন আহমেদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় এইচ এম রাসেল হাওলাদার বলেন, প্রবাসের শত ব্যস্ততার মাঝে খেলাধুলা তরুণ সমাজকে উজ্জীবিত এবং মানসিক শক্তি যোগায়। তিনি বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোন বিকল্প নেই। শারীরিক সুস্থতা ও মনের প্রফুল্লতা আমাদের দৈনন্দিন জীবনের নানাবিধ কাজেকর্মে সহায়ক ভূমিকা পালন করে।

সবসময় প্রবাসে তরুণ যুব সমাজের পাশে থাকার দৃয় প্রত্যয় ব্যক্ত করেন। পরে প্রধান অতিথির হাত থেকে পুরুস্কার নেন, চ্যাম্পিয়ন সেভেন স্টার ক্লাবের অধিনায়ক মশিউর রহমান ও ইয়ং স্টার ক্লাবের অধিনায়ক শাকিল আহমেদ।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4011044আজকের পাঠক সংখ্যা::
  • 3এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET