২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, মঙ্গলবার, ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২রা রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

বাবা হচ্ছেন রেলমন্ত্রী

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : মে ২৮ ২০১৬, ১১:৪১ | 625 বার পঠিত

Comilla-top20160527154214নয়া আলো- শিগগিরই বাবা হতে যাচ্ছেন প্রবীণ রাজনৈতিক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব। আগামী ৩১ মে রেলমন্ত্রীর ৬৯তম জন্মদিন। আর এই শুভ দিনেই তার সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভব্য তারিখ দিয়েছেন ডাক্তাররা। দিন-তারিখ যাই হউক আদরের সন্তানের মুখ দর্শনে এখন অপেক্ষার প্রহর গুণছেন রেলমন্ত্রী মুজিবুল হক এবং তার স্ত্রী অ্যাড. হনুফা আক্তার রিক্তা।

জানা যায়, রেলমন্ত্রীর সন্তান সম্ভাবা স্ত্রী হনুফা আক্তার রিক্তাকে বৃহস্পতিবার রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। চলতি সপ্তাহের যে কোনো দিন রেলমন্ত্রীর জন্য বহু কাঙ্ক্ষিত এ সুখবর আসতে পেতে পারে বলে রেলমন্ত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে।

তবে এ বিষয়ে রেলমন্ত্রী মুজিবুল হক কোনো মন্তব্য করতে রাজি হননি। শুধু রাজনীতির পেছনে ছুটে চলা জনপ্রিয় এই ব্যক্তি তার জীবনের ৬৭টি বসন্ত অতিক্রম করেছেন। গত ২০১৪ সালের ৩১ অক্টোবর চান্দিনা উপজেলার মিরাখলা গ্রামের হনুফা আক্তার রিক্তাকে (৩২) বিয়ে করেন তিনি। তার ওই রাজকীয় আয়োজনের বিয়ে দেশব্যাপী বেশ আলোড়ন সৃষ্টি করেছিল।

আগামী ৩১ মে রেলমন্ত্রী মুজিবুল হকের হকের ৬৯তম জন্মদিনে তার পরিবারে আরো এক নতুন অতিথির আগমনের মধ্যদিয়ে এ দিনটি আরো আনন্দঘন হয়ে উঠবে এমনই আশাবাদ ব্যক্ত করেছেন মন্ত্রীর স্বজন ও সমর্থকরা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4148671আজকের পাঠক সংখ্যা::
  • 6এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET