২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

বাছেত বর্ষ সেরা সমাজকর্মী

হুমায়ন আরাফাত, আশুলিয়া করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : জুন ৩০ ২০১৭, ২১:৪৩ | 607 বার পঠিত

সংবাদ বিজ্ঞপ্তি:-
ফেনীর সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বর্ষ সেরা সমাজকর্মী হিসেবে নির্বাচিত হন ফেনী জেলার দাগনভূঁঞা থানার রাজাপুর ইউনিয়নের বেলায়েত হোসেন বাছেত।
গত ২৫শে জুন ফেনীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত ফাউন্ডেশনের ৪র্থ বার্ষিক সাধারন সভায় তাকে এ পুরষ্কার আনুষ্ঠানিক ভাবে তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লি বিদ্যুুতের এজিএম (আইটি) ইঞ্জিনিয়ার হাসান মাহমুদ, অনলাইন নিউজ পোর্টাল নতুুন ফেনী’র সম্পাদক রাশেদুল হাসান, সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রেসিডেন্ট শাকিল মাহমুদ ও ফাউন্ডেশনের এইচারডি সেক্রেটারি কবি আলাউদ্দিন আদর। বেলায়েত হোসেন বাছেত ফেনী সরকারী কলেজে রাষ্ট্র বিজ্ঞান বিভাগে অধ্যয়নের পাশাপাশি ২০১২ সালে নিজ এলাকায় গড়ে তোলেন “উন্মুক্ত কোচিং সেন্টার” নামে ভিন্নধর্মী একটি পাঠশালা। প্রত্যেক বছরে তিনমাস বাছেত ও তার বন্ধুরা সম্পূর্ন বিনামূল্যে এলাকার গরীব মেধাবীদের শিক্ষাদান করে থাকেন। “সবার জন্য শিক্ষা” এ স্লোগানকে সামনে রেখে এ প্রতিষ্ঠান থেকে সমাপনি / ইবতেদায়ী ১০+১০ মডেল টেষ্ট গ্রহণ,  পুরস্কার বিতরণ,  সংবর্ধনা প্রধান, অসহায়দের শিক্ষার্থীদদের ক্ষুদ্র সহায়তা প্রদান, বাসায় গিয়ে শিক্ষার্থীদের পরিচর্যা সহ প্রমুখ কার্যাবলী সম্পাদন করে থাকেন। এ পর্যন্ত কোন শিক্ষার্থী অকৃতকার্য হয়নি। এ যাবৎ প্রায় ২৫০ জন গরিব শিক্ষার্থী এ প্রতিষ্ঠান থেকে উপকৃত হয়েছে।এছাড়াও বেলায়েত হোসেন একাধারে রোটারেক্ট ক্লাব ফেনী কলেজ, মাস্তুল ফাউন্ডেশন, গ্রীন পীস ইউথ এসোসিয়েশন, দাগনভূঞা ইয়ুথ ডেভেলপমেন্ট সোসাইটি ও সোস্যাল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সক্রিয় সদস্য হিসেবে কাজ করছেন। মনবতার কল্যানে কাজ করাই যেন তার ব্রত।
উল্লেক্ষ্য, ২০১৬ সালের বার্ষিক সাধারন সভায় গভর্নিং বডির সিদ্ধান্ত অনুয়ায়ী বছরে একটি উৎসাহ মূলক পুরষ্কার প্রদানে সিদ্ধান্ত নেয়া হয়। এরই আলোকে ২০১৭ সালের সাধারন সভায় SWF Inspirational Award প্রদানের মাধ্যমে সে সিদ্ধান্তের বাস্তবায়ন করা হয়।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4218854আজকের পাঠক সংখ্যা::
  • 10এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET