৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • বরিশালে নৌকার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনায় কেন্দ্রীয় ছাত্রনেতারা

বরিশালে নৌকার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারনায় কেন্দ্রীয় ছাত্রনেতারা

admin6

আপডেট টাইম : জুলাই ২৬ ২০১৮, ২৩:০১ | 673 বার পঠিত

খোকন হাওলাদার, বরিশাল প্রতিনিধিঃ- আর মাত্র ৩ দিন পর বরিশাল সিটি করপোরেশন নির্বাচন। নগর ভোটাররা তাদের ভোটের মাধ্যমে নির্ধারন করবেন কে বসবেন বরিশাল সিটি করপোরেশনের নগর পিতার আসনে। বিসিসি নির্বাচনকে ঘিরে মেয়র পদে লড়াই করছেন ৭ জন প্রার্থী। যার মধ্যে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ এর নৌকা প্রতীকে নির্বাচন করছেন নগর আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।

 

নির্বাচনী প্রতীক বরাদ্দের পর থেকেই প্রার্থীরা নিজ নিজভাবে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন। প্রার্থীদের মধ্যে প্রচার প্রচারনার মধ্যে দিয়ে ক্ষমতাসীন দলের প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ রয়েছেন এগিয়ে। যিনি রোদ বৃস্টি উপেক্ষা করে ছুটে যাচ্ছেন নগরবাসীর কাছে।

দোয়া চাচ্ছেন নিজের জন্য ও নৌকা মার্কার জন্য। আর তার নির্বাচনী প্রচার প্রচারণায় অংশ নিয়েছেন কেন্দ্রীয় আ’লীগ ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। এর মধ্যে আজ (বুধবার) তার নির্বাচনী প্রচার প্রচারনার জন্য ঢাকা থেকে একাধিক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতারা বরিশালে আসেন।

 

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক মো: সবুর খান, আইন বিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয়, কর্মসূচী ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক রাকিব হোসেন ও উপ-অর্থ বিষয়ক সম্পাদক তিলোত্তমা শিকদারসহ অন্যান্যরা।

নেতা কর্মীরা বরিশালে এসেই প্রথমে বরিশাল জেলা আ’লীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর সাথে সৌজন্য সাক্ষাত করেন।

 

পরে নেতা কর্মীরা মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর সাথে গন সংযোগে অংশ নেন। এছাড়া কেন্দ্রীয় ছাত্রলীগের নেতারা সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর পক্ষে নগরীর বিভিন্ন অলিগলিতে প্রচার প্রচারণা করেন। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগের আইন বিষয়ক সম্পাদক আল নাহিয়ান খান জয় বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য নৌকায় ভোট দেয়ার আহ্ববান জানান। তিনি বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরেন নগরবাসীর কাছে।

সর্বশেষে সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নৌকা প্রতিকের জন্য দোয়া চেয়েছেন এই তরুন ও উদীয়মান ছাত্রনেতা।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4226692আজকের পাঠক সংখ্যা::
  • 7এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET