৯ই জুলাই, ২০২০ ইং, বৃহস্পতিবার, ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জিলক্বদ, ১৪৪১ হিজরী

শিরোনামঃ-

বদলগাছীতে ৪ দিনের নবজাতকে রাস্তার পাশ থেকে উদ্ধার

মোঃ মিলন হোসেন, বদলগাছী,নওগাঁ করেসপন্ডেন্ট ।

আপডেট টাইম : জুন ০৬ ২০২০, ১৭:০৯ | 625 বার পঠিত

নওগাঁর বদলগাছীতে রাস্তার পাশ থেকে ব্যাগে মোড়ানো অবস্থায় ৩/৪ দিন বয়সের একটি জীবিত নবজাতক মেয়ে শিশুকে উদ্ধার করেছে পথচারিরা।
৫ জুন শুক্রবার রাত ৮টায় বদলগাছী উপজেলার পাহাড়পুর ইউনিয়নের পাহাড়পুর- জামালগঞ্জ রাস্তার চাঁপাডাল (পাইকর তলী) থেকে ওই নবজাতক শিশুটিকে উদ্ধার করা হয়।
ইউপি সদস্য আঃ সালাম বলেন, শুক্রবার রাত ৮টায় পথের ধারে একটি শিশুর কান্না শুনতে পান পথচারি সাবানা এবং ঝরনা। কান্নার শব্দ শুনে কাছে গিয়ে দেখেন ব্যাগের ভিতরে একটি শিশু, তৎক্ষনাত ওই স্থান থেকে শিশুটিকে উদ্ধার করে পাহাড়পুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। ধারণা করা হচ্ছে শিশুটির বয়স ৩/৪ দিনের মত হবে।
পাহাড়পুর পুলিশ ফাঁরির ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম বলেন, শিশুটিকে নিয়ে ফাঁড়িতে আসার পর আমি ফোনে অবগত করি নওগাঁ জেলার সুযোগ্য পুলিশ সুপার প্রকৌশলী জনাব আবদুল মান্নান মিয়া বিপিএম মহোদয়কে। পুলিশ সুপার মহোদয় তৎক্ষণাৎ বাচ্চাটিকে হাসপাতালে ভর্তি করানোসহ প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা প্রদান করেন। তারপর আমি বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুটিকে ভর্তি করি। কিছু পরে কর্তব্যরত ডাক্তার সুস্থতার ছাড়পত্র দিলে বাচ্চাটিকে নিয়ে দুধমাতার সন্ধান করি। পরবর্তীতে পাহাড়পুর ফাঁড়ির পাশে মুনিরুজ্জামান মুন্নার স্ত্রী মোছাঃ রাবেয়া আক্তার রিপা দুধমাতার খোঁজ পাই এবং পুলিশ সুপার মহোদয়ের পরামর্শক্রমে বাচ্চাটিকে রাত ১২ টায় দুধমাতার জিম্মায় দেয়। মুনিরুজ্জামান মুন্না বলেন বাচ্চাটা আপাতত আমার জিম্মায় আছে, আমার স্ত্রী বাচ্চাটিকে নিজের সন্তানের মত দেখাশুনা করছে। আইনি প্রক্রিয়াই আমরা বাচ্চাটাকে নিতে চাই। যদি বাচ্চাটাকে আমাদের দেওয়া হয় তাহলে আমরা নিজের সন্তানের মতো আদর্শ মানুষ হিসাবে গড়ে তুলবো।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 3946728আজকের পাঠক সংখ্যা::
  • 2এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET