২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-
  • হোম
  • সকল সংবাদ
  • বগুড়ার বাঘোপাড়ায় গ্যাস সিরিন্ডারের আগুনে ৫টি দোকান ভস্মীভুত’প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি সাধন

বগুড়ার বাঘোপাড়ায় গ্যাস সিরিন্ডারের আগুনে ৫টি দোকান ভস্মীভুত’প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি সাধন

এম এ রাশেদ, ধুনট,বগুড়া করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ১৩ ২০২০, ২১:৩০ | 674 বার পঠিত

  বগুড়া সদরের বাঘোপাড়ায় নিমিশেই পুড়ে ছাই হয়ে গেল ৫টি দোকান। ১৩ অক্টোবর মঙ্গলবার দুপুরে বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়নের বাঘোপাড়া বন্দরে মোখলেছার রহমানের ভাই-ভাই মার্কেটে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাতে ৫টি দোকান আগুনে পুড়ে ভষ্মিভূত।
ব্যাবসায়ীরা জানান এতে প্রায় ৫০লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। পরে বগুড়া সদরের ও শিবগঞ্জ ফায়ার সার্ভিসের যৌথ ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে।
 ভাই-ভাই মার্কেটের ব্যাবসায়ী রহিম জানান, মঙ্গলবার দুপুরে তার নিজের ওয়ার্কসপে কর্মচারীদের সাথে সে নিজেই লেদের কাজ করছিলেন, হঠাৎ করে গ্যাস সিরিন্ডারে আগুন ধরে চতুর দিকে ছড়িয়ে যায়। প্রাণ বাঁচাতে ওয়ার্কসপের ভিতর থেকে সবাই ছুটোছুটি করে বাহিরে যায়। সিরিন্ডারের আগুন নিমিশেই আশপাশের আরও ৫টি দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয় ভাবে এলাকাবাসী আগুন নিভানোর চেষ্টা করে। একদিকে গ্যাসের আগুন অন্যদিকে বিদ্যুতের তার। অনেকে দুর থেকে দেখেছে কিন্তু কাছে আসেনি। বগুড়া সদর ও শিবগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দিলে প্রায় ১ঘন্টা পর বগুড়া ফায়ার সার্ভিসের ৩টি ও শিবগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের যৌথ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণেআসে। ততক্ষণে ৫টি দোকানের মালামাল প্রায় সম্পর্ণ পুড়ে যায়। ক্ষতিগ্রস্থ ওয়ার্কসপের মালিক শাকিল জানায় তার দোকানে প্রায় ২লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। ভাই-ভাই মেশিনারীর মালিক নূর আলম জানান, তার দোকোনে প্রায় ১০লক্ষাধিক টাকার মটোরপার্স ছিল সবগুলোয় পুড়ে গেছে। আব্দুর রহিম ওয়ার্কসপ ও মোটর্স পার্স এর মালিক রহিম জানান, তার তিনটি দোকন মিলে প্রায় ২০লক্ষাধিক টাকার মালামাল ও নগদ ২লক্ষ টাকা পুড়ে গেছে। দুই ভা মোশনারী এন্ড ওয়ার্কসপের মালিক জাফরুল ইসলাম জানান তার প্রায় ২লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে। শাহীন স্টিল হাউজের মালিক সাহিন মিয়া জানান, তার দোকানে প্রায় ১লক্ষ টাকার মালামাল পুড়েছে। বগুড়া ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মানিকুজ্জামান জানান, আমরা ফোন পাওয়া মাত্রই ঘটনাস্থলে আসার যথাসাধ্য চেষ্টা করি। কিন্তু পথে মধ্য যানজটের কারনে কিছুটা সময় বেশি লেগেছে। তবে বগুড়ার ৩টি ও শিবগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিটের যৌথ চেষ্টায় আমরা অতি তাড়াতাড়ি আগুন নিয়ন্ত্রণে এনেছি। এলাকাবাসীও আমাদেও সহযোগিতা করেছে। আগুন লাগার খবর পেয়ে তাতক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল করিম রেজা, বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, গোকুল ইউপি চেয়ারম্যন সওকাদুল ইসলাম সবুজ।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4154639আজকের পাঠক সংখ্যা::
  • 28এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET