২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই রবিউল আউয়াল, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের  বাজার মনিটরিং অব্যাহত

এম এ রাশেদ, ধুনট,বগুড়া করেসপন্ডেন্ট।

আপডেট টাইম : অক্টোবর ১৫ ২০২০, ২২:২৮ | 697 বার পঠিত

সরকারের নির্দেশনা মোতাবেক ১৫ অক্টোবর বৃহস্পতিবার বগুড়া জেলার শেরপুর উপজেলার বারোদুয়ারি হাট ও সাব-রেজিস্ট্রি এলাকার  পাইকারি ও খুচরা বাজারে আলু, চাল, পেয়াজ, কাঁচা মরিচ, আদা, ভোজ্য তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দাম স্থিতিশীল রাখতে বাজার মনিটরিং করেছে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং টিম।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখের নেতৃত্বে টিমের অন্য সদস্যরা হলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সেকেন্দার রবিউল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবীর কুমার পাল এবং টি এস আই শাহ আলম।  বাজারে ইলিশ মাছ বা কারেন্ট জাল ক্রয়-বিক্রয় চলছে কিনা টিম তাও পর্যবেক্ষণ করে।  । এ সময়ে মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে জনসাধারণের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও মাইকিং যোগে মাস্ক পরতে জনগণকে উৎসাহিত করা হয়।
দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে ব্যবসায়ীদের পরামর্শ দেয়া হয়। দোকানে মূল্যতালিকা টানানো নিশ্চিত করা হয়। আলু বা  চালের মজুতদারি এবং দামের উর্ধ্বগতি  রোধে ব্যবসায়ীদের সতর্ক করা হয়।
এসময় ইউএনও বলেন, আসন্ন শীতকালে করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ ও বিস্তারের আশঙ্কা রয়েছে। তাই ভিড় ও জনসমাগম এড়িয়ে চলতে হবে। ঘরের বাইরে বের হতে হলে মুখে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। মাস্ক পরিধান করা সকলের জন্য বাধ্যতামূলক । মাস্ক পরিধান না করলে জেল-জরিমানা করার বিধান রয়েছে। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।
Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4154846আজকের পাঠক সংখ্যা::
  • 17এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET