৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে রবিউস সানি, ১৪৪২ হিজরি

[gtranslate]

শিরোনামঃ-

ফেনীতে মাদক বিরোধী অভিযানে দুই ব্যবসায়ীর কারাদন্ড

Khorshed Alam Chowdhury

আপডেট টাইম : জুলাই ০৪ ২০১৭, ২০:০৪ | 608 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক:-
ফেনীতে দিনভর জেলা প্রশাসনের মাদকবিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ীর ১ বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত এবং ধর্মপুরের  কুখ্যাত তুহিনের বিরুদ্ধে নিয়মিত মামলা।
মাদকের বিরুদ্ধে ঘোষিত মাননীয় প্রধানমন্ত্রীর যুদ্ধের  অংশ হিসেবে আজ (০৪জুলাই) সারাদিন ফেনীর বিভিন্ন মাদক স্পটে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।এ সময় শহরের পুলিশ লাইনের বিপরীতে মফিজুর রহমান সড়কে একটি চারতলা বাড়ি থেকে ৮ (আট) পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা পড়েন ইয়াবা সম্রাট ফারুকের সহযোগী কামাল উদ্দিন। কামাল উদ্দিনকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন আদালত।

এরপর হানা দেওয়া হয় ফারুকের আরেক সহযোগী কুখ্যাত ডাকাত এনামের দেওয়ানগঞ্জের আস্তানায়। কিন্তু সেখানে তাকে পাওয়া যায়নি। ফারুকের আরেক সহযোগী নাজির রোড রেলগেটের শাকিল ও রকেট রাজুকে ধরতেও অভিযান পরিচালনা করা হয়।

এরপর আপ্যায়ন আফরোজ টাওয়ারের সামনে ৫০ পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা পড়েন তাজুল ইসলাম। আদালত তাকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।এরপর মোবাইল কোর্ট টিম কুখ্যাত ইয়াবা সম্রাট ল্যাংড়া সবুজকে ধরতে রামপুর গার্লস স্কুলের সামনে
এক চারতলা বাড়িতে গেলে তিনি মোবাইল কোর্ট টিম আসার আগেই পালিয়ে যান।
এ সময় ধর্মপুরের পূর্ব কাছাড় চৌকিদার পুকুড় পাড়ের মাদকের আস্তানা থেকে হাতেনাতে ১৬ বোতল ফেন্সিডিলসহ হাতেনাতে আটক করা হয় কুখ্যাত মাদক ব্যবসায়ী ও আরজুর সহযোগী তুহিন। এ সময় তুহিনের বিরুদ্ধে নিয়মিত মামলা করার নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা জানান, মাদকের বিরুদ্ধে যুদ্ধে আছে সরকার। বাংলাদেশ বাঁচাতে এই লড়াই যেকোন মূল্যে চালিয়ে যাবে জেলা প্রশাসন।

এ সময়  অভিযানে মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক ইকবালুর রহমান উপস্থিত ছিলেন।

Please follow and like us:

পাঠক গনন যন্ত্র

  • 4225231আজকের পাঠক সংখ্যা::
  • 1এখন আমাদের সাথে আছেন::

সর্বশেষ খবর

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী, সম্পাদক- আশরাফুল ইসলাম জয়,  উপদেষ্টা সম্পাদক- নজরুল ইসলাম চৌধুরী।

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদক - ০১৫২১৩৬৯৭২৭,০১৮৮০৯২০৭১৩

Email-dailynayaalo@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET